Virat Kohli-র ভবিষ্যত নিয়ে 'বিরাট' বার্তা দিলেন Rohit Sharma

টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে লজ্জাজনক বিদায়ের পর বিশ্রামে গিয়েছেন কোহলি।

Updated By: Nov 16, 2021, 08:11 PM IST
Virat Kohli-র ভবিষ্যত নিয়ে 'বিরাট' বার্তা দিলেন Rohit Sharma
রোহিত শর্মা

নিজস্ব প্রতিবেদন: দুজনের ক্রিকেট দর্শনের আকাশ-পাতাল তফাৎ। ভারতীয় ক্রিকেটে কান পাতলে শোনা যায় দুই তারকার মধ্যে একেবারেই বনিবনা নেই। তবে একে অন্যের ব্যাটিংয়ের প্রতি দারুণ শ্রদ্ধাশীল। তাঁরা হলেন রোহিত শর্মা (Rohit Sharma) ও বিরাট কোহলি (Virat Kohli)। টি-টোয়েন্টি ফরম্যাটে রানের ফুলঝুরি ছুটিয়ে প্রাক্তন অধিনায়ক কোহলির মুখে অনেকবার হাসি এনে দিয়েছেন রোহিত। এ বার কোহলির প্রতিদান দেওয়ার সময়। সদ্য টি-টোয়েন্টি অধিনায়কের বিশ্বাস কোহলি আগের মতোই মোক্ষম সময় রুদ্রমূর্তি ধারণ করবেন। তাঁর মতে 'কিং কোহলি' দলে ফিরলে টিম ইন্ডিয়ার (Team India) শক্তি আরও বাড়বে। 

আরও পড়ুন: India vs New Zealand : নিজেদের মানদণ্ড তৈরি করতে বদ্ধপরিকর Rohit Sharma

সাংবাদিক সম্মেলনে সম্মেলনে কোহলির প্রসঙ্গ উঠলে রোহিত বলেন, "কোহলি এতগুলো বছর যে ভাবে ব্যাট করে এসেছে, এখনও সেটাই করবে। ও এমন একজন খেলোয়াড় যে বিপক্ষের উপর প্রভাব ফেলতে পারে। একার দমে খেলা ঘুরিয়ে দিতে পারে।" এরপরেই রোহিত ফের যোগ করেন, "আমাদের দলে ব্যাটার-বোলার সবার আলাদা দায়িত্ব রয়েছে। সবাই এই বিষয় নিয়ে খোলাখুলি আলোচনা করতেই পারে। বিরাট দলে যোগ দিলে ওর সঙ্গে আরও কথা হবে। ওর উপস্থিতি ও অভিজ্ঞতা দলের শক্তি বাড়াবে। এতে আমাদেরই লাভ।" টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে লজ্জাজনক বিদায়ের পর বিশ্রামে গিয়েছেন কোহলি। ক্রিকেটের সবচেয়ে ছোট ফরম্যাটের দায়িত্ব থেকে সরে তো গিয়েইছেন, এমনকি তাঁর ব্যাটেও রান নেই। রোহিত জামানায় 'কিং কোহলি'কে পুরোনো মেজাজে দেখা যায় কিনা সেটাই দেখার।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.