যোগ্য দলের কাছেই হেরেছে ভারত:সৌরভ

বিশ্বকাপের সেমিফাইনালে ভারতের হারে  খুব একটা হতাশ নন প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলি। তাঁর মতে যোগ্য দলের কাছেই হেরেছে ভারত। সৌরভ বলেন সিডনিতে টস হারাটা একটা বড় ফ্যাক্টর । তার উপর ৩২৯ রানের টার্গেটটা খুবই শক্ত ছিল। সৌরভ মনে করেন এই রান তাড়া করে জয়ের জন্য ভারতীয় টপ অর্ডারের ব্যাটসম্যানদের  বড় রান করার প্রয়োজন ছিল। সেটাই করে উঠতে পারেননি রোহিত,ধাওয়ান,কোহলি, রাহানে, রায়নারা।

Updated By: Mar 28, 2015, 11:32 AM IST
যোগ্য দলের কাছেই হেরেছে ভারত:সৌরভ

ওয়েব ডেস্ক:বিশ্বকাপের সেমিফাইনালে ভারতের হারে  খুব একটা হতাশ নন প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলি। তাঁর মতে যোগ্য দলের কাছেই হেরেছে ভারত। সৌরভ বলেন সিডনিতে টস হারাটা একটা বড় ফ্যাক্টর । তার উপর ৩২৯ রানের টার্গেটটা খুবই শক্ত ছিল। সৌরভ মনে করেন এই রান তাড়া করে জয়ের জন্য ভারতীয় টপ অর্ডারের ব্যাটসম্যানদের  বড় রান করার প্রয়োজন ছিল। সেটাই করে উঠতে পারেননি রোহিত,ধাওয়ান,কোহলি, রাহানে, রায়নারা।

সিডনিতে বিশ্বকাপের দ্বিতীয় সেমি ফাইনালে ৯৫ রানে হারে ভারত। বড় লক্ষ্যের তাড়া করতে গিয়ে শুরুটা ভালো হলেও একের পর এক উইকেটের পতনে শেষমেশ আত্মসমর্পন করে ভারতের ব্যাটিং। ধোনি কিছুটা লড়াই চালালেও জেতাতে পারেননি দল কে।ভারতীয় ব্যাটিংয়ে স্টিভ স্মিথের মত অনবদ্য একটি ইনিংস হয়ত খেলার ফলাফল পাল্টে দিত পারত।

 সৌরভ বলেন অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড সেরা দুই দল হিসেবেই বিশ্বকাপের ফাইনালে উঠেছে।

 

.