শুভাশিস কে 'ওয়াল' করেই ডার্বি জয়ের ছক বুনেছেন এলকো

শনিবার জীবনের প্রথম বড় ম্যাচ খেলতে নামছেন শুভাশিস রায় চৌধুরি।  কেরিয়ারের বেশিরভাগ সময় গোয়াতে কাটিয়ে আসা এই বাঙালি গোলরক্ষক ঘটি-বাঙালের লড়াইয়ে স্বাদ পেতে চলেছেন আর কয়েক ঘন্টা পরই। সোনি-বোয়াদের থামাতে ইস্টবেঙ্গলের গোলের নিচে ভরসা দিতে নামবেন শুভাশিস। অভিজিতকে বাদ দিয়ে মেগা ম্যাচে এলকোর বাজি এই অভিজ্ঞ গোলরক্ষক। এরিয়াল বলে থেকে ইদানিং নিয়মিত গোল করছে মোহনবাগান। সেটা থামাতে  ‍শুভাশিসের উচ্চতাকে কাজে লাগাতে চাইছে লালহলুদ। প্রথম ডার্বিতে নামার আগে তেতে রয়েছেন শুভাশিসও।

Updated By: Mar 27, 2015, 11:59 PM IST
 শুভাশিস কে 'ওয়াল' করেই ডার্বি জয়ের ছক বুনেছেন এলকো

ওয়েব ডেস্ক: শনিবার জীবনের প্রথম বড় ম্যাচ খেলতে নামছেন শুভাশিস রায় চৌধুরি।  কেরিয়ারের বেশিরভাগ সময় গোয়াতে কাটিয়ে আসা এই বাঙালি গোলরক্ষক ঘটি-বাঙালের লড়াইয়ে স্বাদ পেতে চলেছেন আর কয়েক ঘন্টা পরই। সোনি-বোয়াদের থামাতে ইস্টবেঙ্গলের গোলের নিচে ভরসা দিতে নামবেন শুভাশিস। অভিজিতকে বাদ দিয়ে মেগা ম্যাচে এলকোর বাজি এই অভিজ্ঞ গোলরক্ষক। এরিয়াল বলে থেকে ইদানিং নিয়মিত গোল করছে মোহনবাগান। সেটা থামাতে  ‍শুভাশিসের উচ্চতাকে কাজে লাগাতে চাইছে লালহলুদ। প্রথম ডার্বিতে নামার আগে তেতে রয়েছেন শুভাশিসও।

কয়েক মাস আগে আইএসএলে অ্যাটলেটিকোর হয়ে  দুরন্ত খেলেছিলেন। চাপ কাটাতে বড় ম্যাচের আগে আইএসএলের পারফরম্যান্স শুভাশিসের কাছে অনুপ্রেরণা। 

.