দেখুন ভিডিয়ো: PM Modi যখন অভিভাবক! রানিদের ফোনে বললেন, 'একদম চোখে জল নয়'

কান্নাই থামছে না রানিদের। অঝোরে কাঁদছেন তাঁরা!

Updated By: Aug 6, 2021, 02:29 PM IST
দেখুন ভিডিয়ো: PM Modi যখন অভিভাবক! রানিদের ফোনে বললেন, 'একদম চোখে জল নয়'

নিজস্ব প্রতিবেদন: অল্পের জন্য ইতিহাস লিখতে পারেননি ভারতের মেয়েরা। ঠিক যেন তীরে এসে তরী ডুবল! গ্রেট ব্রিটেনেরে কাছে ৩-৪ গোলে হেরেই স্বপ্নের ব্রোঞ্জ পদক স্পর্শ করা হল না রানি রামপাল ও বন্দনা কাটারিয়াদের। ছেলেদের হকি দল ব্রোঞ্জ জিতলেও চতুর্থ স্থানেই থামতে হয়েছে মেয়েদের।

এই হারের ধাক্কা যেন মেনে নিতে পারছে না দল! কান্নাই থামছে না রানিদের। অঝোরে কাঁদছেন তাঁরা। এমনকী সান্ত্বনা দিতে গ্রেট ব্রিটেনের প্লেয়ার ও সাপোর্ট স্টাফরাও ছুটে এসেছেন ম্যাচের পর। এই খবর পৌঁছে যায় প্রধানমন্ত্রীর কাছে। 

আরও পড়ুন: Khel Ratna Award: হকির জাদুকর ধ্যানচাঁদের নামেই খেলরত্নের নামকরণ, জানালেন PM Modi

নরেন্দ্র মোদী (PM Modi) সরাসরি টোকিওতে ফোন করেন রানিদের। মোদী এদিন রানিদের অভিভাবকের ভূমিকায় উত্তীর্ণ হন। ফোন করে তিনি বলেন, "আপনারা একদম কাঁদবেন না। আমি এখানে আওয়াজ পাচ্ছি। গোটা দেশ আপনাদের জন্য গর্বিত। নিজেদের সেরাটাই দিয়েছেন। একদম চোখে জল নয়।" দেশের মহিলা হকি দলের কোচ সোয়ের্দ মারিন ও রানিরা মোদীকে ধন্যবাদ জানান এভাবে অনুপ্রাণিত করার জন্য।

আরও পড়ুন: Tokyo Olympics 2020: স্বপ্নভঙ্গ! গ্রেট ব্রিটেনের কাছে হকিতে হার ভারতীয় মহিলা দলের

ব্রোঞ্জের ম্যাচে হেরে গেলেও ভারতীয় সমর্থকদের হৃদয়ে পাকাপাকি জায়গা করে নিলেন রানিরা। গতবারের সোনাজয়ী গ্রেট ব্রিটেনের বিরুদ্ধে ভারত ০-২ পিছিয়েও ৩ গোল করে তারা। রানিদের প্রশংসায় মেতেছেন নেটাগরিকরা। পদক হারলেও দেশবাসীর হৃদয় জিতে নিয়েছেন মারিনের শিষ্যারা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.