জওয়ান ও দেশবাসীকে দীপাবলির সেরা উপহারটা দিল ভারতীয় হকি দল

জওয়ান ও দেশবাসীকে দীপাবলীর সেরা উপহারটা দিল ভারতীয় হকি দল। এক সপ্তাহের মধ্যে দ্বিতীয়বার হকির মাঠে পাকিস্তানকে হারাল ভারত।  চিরপ্রতিদ্বন্দ্বিকে ফের তিন-দুই গোলে হারিয়ে এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফি চ্যাম্পিয়ন টিম ইন্ডিয়া। গত রবিবার গ্রুপ লিগের ম্যাচে পাকিস্তানকে একই ফলে হারিয়েছিল মেন ইন ব্লু। রবিবার সবার নজর ছিল মালয়েশিয়ার দিকে। সীমান্তে যুদ্ধের বাতাবরণ ও অশান্তির চোরাস্রোতের মধ্যে মেগা ফাইনালে মুখোমুখি হয়েছিল যুযুধান দুপক্ষ। প্রথম কোয়ার্টারে ম্যাচের ফল ছিল গোলশূন্য। দ্বিতীয় কোয়ার্টারে জমে ওঠে দ্বৈরথ। রুপিন্দার পাল সিংয়ের গোলে এগিয়ে যায় ভারত।

Updated By: Oct 30, 2016, 11:13 PM IST
জওয়ান ও দেশবাসীকে দীপাবলির সেরা উপহারটা দিল ভারতীয় হকি দল

ওয়েব ডেস্ক: জওয়ান ও দেশবাসীকে দীপাবলীর সেরা উপহারটা দিল ভারতীয় হকি দল। এক সপ্তাহের মধ্যে দ্বিতীয়বার হকির মাঠে পাকিস্তানকে হারাল ভারত।  চিরপ্রতিদ্বন্দ্বিকে ফের তিন-দুই গোলে হারিয়ে এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফি চ্যাম্পিয়ন টিম ইন্ডিয়া। গত রবিবার গ্রুপ লিগের ম্যাচে পাকিস্তানকে একই ফলে হারিয়েছিল মেন ইন ব্লু। রবিবার সবার নজর ছিল মালয়েশিয়ার দিকে। সীমান্তে যুদ্ধের বাতাবরণ ও অশান্তির চোরাস্রোতের মধ্যে মেগা ফাইনালে মুখোমুখি হয়েছিল যুযুধান দুপক্ষ। প্রথম কোয়ার্টারে ম্যাচের ফল ছিল গোলশূন্য। দ্বিতীয় কোয়ার্টারে জমে ওঠে দ্বৈরথ। রুপিন্দার পাল সিংয়ের গোলে এগিয়ে যায় ভারত।

আরও পড়ুন ৩০ অক্টোবর যে তিন কারণে এন্টারটেইনমেন্ট, এন্টারটেইনমেন্ট, এন্টারটেইনমেন্ট

কিছুক্ষণের মধ্যে ব্যবধান বাড়ান ইউসুফ আকান। দুগোলের ব্যবধান বেশিক্ষণ ধরে রাখতে পারেনি অল্টমাসের দল। তৃতীয় কোয়ার্টার শেষ হওয়ার আগে দুটো গোল শোধ করে ম্যাচের স্কোর ২-২ করে পাকিস্কান। একান্ন মিনিটে নিক্কিন তিমায়ার গোলটাই দুটো দলের মধ্যে পার্থক্য গড়ে দিল। দুহাজার এগারো সালের পর দ্বিতীয়বার এই টুর্নামেন্ট জিতল টিম ইন্ডিয়া।

আরও পড়ুন  সিংহের ল্যাজ একা হাতে করে মুড়িয়ে দিলেন মাত্র ১৯-এর গোঁফের রেখাওয়ালা মেহেদি!

.