নেপিয়ারে প্রথম একদিনের ম্যাচে কিউইদের হেলায় হারাল মিতালিরাও

১৯৩ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নেমে দুই ভারতীয় ওপেনারই জয়ের প্রয়োজনীয় রান তুলে নেয়। দুরন্ত শতরান করেন স্মৃতি মন্ধানা।

Updated By: Jan 24, 2019, 01:08 PM IST
নেপিয়ারে প্রথম একদিনের ম্যাচে কিউইদের হেলায় হারাল মিতালিরাও

নিজস্ব প্রতিবেদন : নেপিয়ারে বুধবারের অ্যাকশন রিপ্লেই যেন দেখা গেল বৃহস্পতিবারও। বিরাটদের পর এবার মিতালিরাও কিউইদের প্রথম একদিনের ম্যাচে হেলায় হারাল। পুনম যাদব ও একতা বিস্তের দুরন্ত বোলিংয়ের পর স্মৃতি মন্ধানার শতরান ও জেমাইমা রডরিগেজের অপরাজিত অর্ধশতরানে ভর করে আইসিসি ওমেনস চ্যাম্পিয়নশিপে প্রথম একদিনের ম্যাচে নিউ জিল্যান্ডকে ৯ উইকেটে হারাল ভারত।

আইসিসি ওমেনস চ্যাম্পিয়নশিপে বৃহস্পতিবার নেপিয়ারে প্রথম একদিনের ম্যাচে টস জিতে প্রথমে নিউ জিল্যান্ডকে ব্যাট করতে পাঠান ভারত অধিনায়ক মিতালি রাজ। শুরুটা বেশ ভালোই করেন দুই কিউই ওপেনার সুজি বেটিস ও সোফি ডিভাইন। প্রথম উইকেটে তাঁরা ৬১ রান যোগ করেন। সুজি ৩৬ এবং সোফি ২৮ রানে প্যাভিলিয়নে ফেরার পর নিয়মিত ব্যবধানে উইকেট হারাতে থাকে কিউই প্রমীলাবাহিনী। ৪৮.৪ ওভারে ১৯২ রানে অল আউট হয়ে যায় নিউ জিল্যান্ড। অ্যামি স্যাটারওয়েট ৩১ রান ও অ্যামেলিয়া কের ২৮ রান করেন। ভারতের হয়ে পুনম যাদব এবং একতা বিস্ত তিনটি করে উইকেট নেন। ২টি উইকেট নেন দীপ্তি শর্মা।

১৯৩ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নেমে দুই ভারতীয় ওপেনারই জয়ের প্রয়োজনীয় রান তুলে নেয়। দুরন্ত শতরান করেন স্মৃতি মন্ধানা। ১০৫ রান করে আউট হন তিনি। একদিনের কেরিয়ারে চতুর্থ শতরান করলেন ভারতীয় ওপেনার স্মৃতি।

সেই সঙ্গে ৮১ রানে অপরাজিত থাকেন জেমাইমা রডরিগেজ। ৩৩ ওভারেই জয়ের প্রয়োজনীয় রান তুলে নেয় ভারতীয় দল। ৯ উইকেটে প্রথম ম্যাচে নিউ জিল্যান্ডকে হারাল ভারতীয় প্রমিলাবাহিনী।   

আরও পড়ুন - শামিকে এত ফিট আগে দেখেননি কোহলি!

.