India vs South Africa: প্রথম টি-২০ ম্যাচের টিকিট প্রায় শেষ, দর্শকদের জন্য বিশেষ ব্যবস্থা

৩৫০০০ লোক একসঙ্গে বসে খেলা দেখতে পারে এই স্টেডিয়ামে। ২৭০০০ টিকিট ছাড়া হয়েছিল সাধারণ দর্শকদের জন্য। 

Updated By: Jun 7, 2022, 12:19 PM IST
India vs South Africa: প্রথম টি-২০ ম্যাচের টিকিট প্রায় শেষ, দর্শকদের জন্য বিশেষ ব্যবস্থা

নিজস্ব প্রতিবেদন:বৃহস্পতিবার শুরু হচ্ছে ভারত বনাম দক্ষিণ আফ্রিকা টি-২০ সিরিজ। দিল্লীর অরুণ জেটলি স্টেডিয়ামে প্রথম ম্যাচে মুখোমুখি হচ্ছে দুই দল। ইতিমধ্যেই ৯৪ শতাংশ টিকিট শেষ এবং আয়োজকদের আশা ম্যাচের ১০০ শতাংশই ভর্তি থাকবে স্টেডিয়াম। 

৩৫০০০ লোক একসঙ্গে বসে খেলা দেখতে পারে এই স্টেডিয়ামে। ২৭০০০ টিকিট ছাড়া হয়েছিল সাধারণ দর্শকদের জন্য। ২০১৯ সালের নভেম্বর মাসে শেষবার কোনো আন্তর্জাতিক ম্যাচ খেলা হয়েছিল দিল্লীতে। “৯৪ শতাংশ টিকিট ইতিমধ্যেই বিক্রি হয়ে গেছে, ৪০০-৫০০ টিকিট পড়ে রয়েছে,” ডিডিসিএ যুগ্মসচিব রাজন মানচান্দা জানিয়েছেন সংবাদসংস্থা পিটিআইকে। 

এখন কোভিড পরিস্থিতি অনেকটাই নিয়ন্ত্রণে থাকলেও কোনো ঝুঁকি নিয়ে রাজি নয় ডিডিসিএ। দর্শকদের জন্য থাকছে বিশেষ নির্দেশ। মাঠে ঢুকতে হলে পরতেই হবে মাস্ক। এছাড়া বয়স্কদের জন্য বিশেষ উদ্যোগও নেওয়া হয়েছে। গল্ফ কার্ট করে বয়স্কদের মাঠে ঢোকানোর ব্যবস্থা করা হচ্ছে। 

আইপিএলে কোনো ম্যাচ পায়নি দিল্লী। প্রায় তিন বছর পর বসতে চলেছে আন্তর্জাতিক ম্যাচের আসর। প্রস্তুতিতে কোনো ত্রুটি রাখতে চাননি ডিডিসিএ কর্তারা। নিরাপত্তার দিকেও রাখা হয়েছে বিশেষ নজর। সামনেই টি-২০ বিশ্বকাপ। এই টুর্নামেন্ট থেকেই বিশ্বকাপের প্রস্তুতি শুরু করছে ভারত। এই সিরিজে সুযোগ দেওয়া হয়েছে অনেক নতুনদের। আলাদা করে নজর থাকবে উমরান মালিক, অর্শদীপদের দিকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.