India Vs South Africa T20 Series: আকর্ষণের কেন্দ্রবিন্দু Umran Malik; থাকছেন প্রথম একাদশে?

এখন প্রশ্ন একটাই প্রথম টি-২০তে দলে জায়গা পাবেন জম্মুর এই তারকা? দলে তিনি ছাড়াও সুযোগ পেয়েছেন অর্শদীপ সিং, হর্ষল পটেল, আবেশ খানরা। রয়েছেন সিনিয়র বোলার ভুবনেশ্বর কুমারও। 

Updated By: Jun 7, 2022, 12:00 PM IST
India Vs South Africa T20 Series: আকর্ষণের কেন্দ্রবিন্দু Umran Malik;  থাকছেন প্রথম একাদশে?

নিজস্ব প্রতিবেদন – বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে ভারত বনাম দক্ষিণ আফ্রিকা টি-২০ সিরিজ। সোমবার থেকেই অনুশীলনে নেমে পড়েছে ভারতীয় দল। ইতিমধ্যেই এই সিরিজ নিয়ে উত্তাপ চড়তে শুরু করেছে। সদ্য আইপিএল খেলে আসা বেশ কিছু নতুন খেলোয়াড় সুযোগ পেয়েছেন ভারতীয় দলে। এদের মধ্যে অন্যতম তরুণ ফাস্ট বোলার উমরান মালিক। আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে তাঁর বলের গতি নজর কেড়েছে গোটা বিশ্বের। 

এখন প্রশ্ন একটাই প্রথম টি-২০তে দলে জায়গা পাবেন জম্মুর এই তারকা? দলে তিনি ছাড়াও সুযোগ পেয়েছেন অর্শদীপ সিং, হর্ষল পটেল, আবেশ খানরা। রয়েছেন সিনিয়র বোলার ভুবনেশ্বর কুমারও। বোলিং কোচ পরশ মামব্রের তত্ত্বাবধানে প্রত্যেকেই চেষ্টা করছেন প্রথম এগারোতে ঢোকার। দুইজনের বেশী পেসারের খেলার সম্ভাবনা কম। সেক্ষেত্রে ভুবির সঙ্গে কে খেলবেন তা নিয়ে চর্চা অব্যহত। অর্শদীপের খেলার সম্ভাবনাও পুরোপুরি উড়িয়ে দেওয়া যাচ্ছে না। 

বলাই বাহুল্য, উমরানই এখন আকর্ষণের কেন্দ্রবিন্দুতে। তাকে নেটে দেখার জন্য ভারতীয় শিবিরেও আগ্রহ ছিল চোখে পড়ার মত। রীতিমতো জোরেই বল করলেন তিনি নেটে। তবে ঋষভ পন্থ তাঁর স্বভাবসিদ্ধ ভঙ্গিতে উমরানের বেশ কিছু বল মাঠের বাইরে পাঠালেন। তবে অধিনায়ক কে এল রাহুলের বেশ কতগুলি বাউন্সার দিতে দেখা যায়। তিনি যে মাঠে নামার জন্য মুখিয়ে রয়েছেন তা শরীরী ভাষায় বারবার যেন বুঝিয়ে দিচ্ছিলেন উমরান।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.