নেপালের বিরুদ্ধে প্রীতি ম্যাচে নামছে ভারত, বিশ্রামে সুনীল

আগামীকাল নেপালের বিরুদ্ধে প্রীতি ম্যাচে নামছে ভারত। সামনের সপ্তাহে কিরঘিজিস্থান ম্যাচের প্রস্তুতি হিসাবে নেপালকে ম্যাচকে দেখছেন প্রধান কোচ স্টিফেন কনস্ট্যানটাইন। নেপাল ম্যাচে বিশ্রাম দেওয়া হয়েছে সুনীল ছেত্রীকে। 

Updated By: Jun 5, 2017, 11:03 PM IST
নেপালের বিরুদ্ধে প্রীতি ম্যাচে নামছে ভারত, বিশ্রামে সুনীল

ব্যুরো: আগামীকাল নেপালের বিরুদ্ধে প্রীতি ম্যাচে নামছে ভারত। সামনের সপ্তাহে কিরঘিজিস্থান ম্যাচের প্রস্তুতি হিসাবে নেপালকে ম্যাচকে দেখছেন প্রধান কোচ স্টিফেন কনস্ট্যানটাইন। নেপাল ম্যাচে বিশ্রাম দেওয়া হয়েছে সুনীল ছেত্রীকে। 

মঙ্গলবার নেপালের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে সুনীল ছেত্রীকে বিশ্রাম দিচ্ছেনভারতীয় দলের কোচ স্টিফেন কনস্ট্যানটাইন। মুম্বইতে ইন্টারন্যাশানল ফ্রেন্ডলিতে নেপালের মুখোমুখি ব্লু-ব্রিগেড। এএফসি এশিয়ান কাপের যোগ্যতাঅর্জন পর্বের ম্যাচে সামনের সপ্তাহে কিরঘিজিস্থানের মুখোমুখি হবে ভারত। গুরুত্বপূর্ণ সেই ম্যাচের আগে নেপাল ম্যাচই নিজের দলকে দেখে নেওয়ার শেষ সুযোগ কনমস্ট্যানটাইনের সামনে। কিরঘিজিস্থান ম্যাচের কথা মাথায় রেখে সুনীলকে নিয়ে কোনও ঝুঁকতি নিতে চাইছেন না সাহেব কোচ। সবে মাত্র চোট সারিয়ে ফেরায় বিশ্রাম দেওয়া হচ্ছে ভারতের সেরা তারকাকে। নেপালের বিরুদ্ধে দলকে নেতৃত্ব দেবেন গুরপ্রীত সিং। চোটের জন্য জাতীয় দলের শিবির থেকে ছেড়ে দেওয়া হয়েছে সিকে বিনীথকে। 

.