বেঙ্গালুরু টেস্টে ভারত, অস্ট্রেলিয়া দু'পক্ষই চালাচ্ছে স্লেজিং

ভারতের বিরুদ্ধে টেস্ট সিরিজ শুরুর আগে ভাবা হয়েছিল অস্ট্রেলীয়রা স্লেজিং করে মেজাজ বিগড়ে দিতে পারে বিরাট কোহলিদের। কিন্তু দেখা গেল পুণেতে হারের পর বেঙ্গালুরুতেও চাপের মুখে পড়ে মেজাজ হারালেন বিরাটরাই। বেঙ্গালুরু টেস্টের দ্বিতীয় দিনের সকালে স্টিভ স্মিথকে বল করছিলেন ইশান্ত শর্মা। স্মিথ একটি লো বলে পরাস্ত হতেই ভেংচি কেটে বসলেন ইশান্ত। যা দেখে তো তাজ্জব স্মিথ। হেসে গড়াগড়ি খেলেন কোহলিও। স্মিথও কম যান না। পরে ইশান্তের আরেক লো বল ব্যাটে খেলেই ব্যাট ঝাকিয়ে বলে উঠলেন এবার তিনি পেরেছেন। এবার থ ইশান্ত।

Updated By: Mar 5, 2017, 11:05 PM IST
বেঙ্গালুরু টেস্টে ভারত, অস্ট্রেলিয়া দু'পক্ষই চালাচ্ছে স্লেজিং

ওয়েব ডেস্ক: ভারতের বিরুদ্ধে টেস্ট সিরিজ শুরুর আগে ভাবা হয়েছিল অস্ট্রেলীয়রা স্লেজিং করে মেজাজ বিগড়ে দিতে পারে বিরাট কোহলিদের। কিন্তু দেখা গেল পুণেতে হারের পর বেঙ্গালুরুতেও চাপের মুখে পড়ে মেজাজ হারালেন বিরাটরাই। বেঙ্গালুরু টেস্টের দ্বিতীয় দিনের সকালে স্টিভ স্মিথকে বল করছিলেন ইশান্ত শর্মা। স্মিথ একটি লো বলে পরাস্ত হতেই ভেংচি কেটে বসলেন ইশান্ত। যা দেখে তো তাজ্জব স্মিথ। হেসে গড়াগড়ি খেলেন কোহলিও। স্মিথও কম যান না। পরে ইশান্তের আরেক লো বল ব্যাটে খেলেই ব্যাট ঝাকিয়ে বলে উঠলেন এবার তিনি পেরেছেন। এবার থ ইশান্ত।

আরও পড়ুন বেঙ্গালুরু টেস্টে চাপে ভারত, ইতিমধ্যে ৪৮ রানে এগিয়ে অস্ট্রেলিয়া

আসলে একেই বলে মনস্তাত্বিক চাপ। তা না হলে অশ্বিনের মতন ঠান্ডা মাথার ক্রিকেটারও মেজাজ হারালেন। অসি ব্যাটসম্যান রেনশঁ নন স্ট্রাইকিং এন্ডে একটু অবস্ট্রাকশন করেছেন। আর কি? অশ্বিনও বল নিতে গিয়ে দিয়ে বসলেন এক ঠ্যালা। বিরাট সঙ্গে ছুটে গিয়ে রেনশঁর কাছে জানতে চাইলেন কি হচ্ছেটা কি? এই দুটো ঘটনায় মোটামুটি পরিস্কার করে দিয়েছে বেঙ্গালুরু টেস্ট যার দিকেই ঢলে পড়ুক আরও কিছু উত্তেজক মূহুর্ত কিন্তু অপেক্ষা করে আছে দর্শকদের জন্য।

আরও পড়ুন  অভিনব মুকুন্দকে নিয়ে নানা রসিকতা সোশ্যাল মিডিয়ায়

.