বিরাট চ্যালেঞ্জ সামলাতে অজিদের অনুশীলনে নির্বাসিত স্মিথ-ওয়ার্নার!

জোশ হ্যাজেলউড, মিচেল স্টার্ক ও প্যাট কামিন্সদের বিরুদ্ধে নেটে ব্যাট করে তাঁদের টেস্টের জন্য তৈরি হতে সাহায্য করছেন ওয়ার্নার।

Updated By: Nov 26, 2018, 11:51 AM IST
বিরাট চ্যালেঞ্জ সামলাতে অজিদের অনুশীলনে নির্বাসিত স্মিথ-ওয়ার্নার!

নিজস্ব প্রতিবেদন : বল বিকৃতি কাণ্ডে নির্বাসিত দুই অজি ক্রিকেটার স্টিভ স্মিথ ও ডেভিড ওয়ার্নার। অস্ট্রেলিয়ান ক্রিকেটার্স অ্যাসোসিয়েশনের তরফে তাঁদের নির্বাসনের মেয়াদ কমানোর আর্জি খারিজ করে দিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া। ভারতের বিরুদ্ধে আসন্ন টেস্ট সিরিজে স্মিথ-ওয়ার্নারদের না থাকায় ডনের দেশে টেস্ট সিরিজ জেতার সুবর্ন সুযোগ রয়েছে বিরাটদের সামনে। এমনটাই মনে করছে বিশেষজ্ঞমহলের একাংশ। বাইশ গজের লড়াইয়ে মাঠে না থাকলেও, মাঠের বাইরে অজিদের প্রস্তুতিতে হাজির নির্বাসিত ওয়ার্নার।

রবিবার সিডনি ক্রিকেট গ্রাউন্ডে ভারতের বিরুদ্ধে শেষ টি-টোয়েন্টি ম্যাচ খেলতে নামার আগে টেস্ট দলের ক্রিকেটারদের সঙ্গে অনুশীলনে হাজির ডেভিড ওয়ার্নার। সেখানে দেখা গেল নেটে ব্যাট হাতে ওপেনার ওয়ার্নারকে। জানা গিয়েছে, স্টিভ স্মিথও দু-এক দিনের মধ্যেই শিবিরে যোগ দেবেন। মাঠে না থাকলেও টেস্ট সিরিজের প্রস্তুতিতে থাকতে চান তাঁরা, বিশেষ করে পেসারদের। জোশ হ্যাজেলউড, মিচেল স্টার্ক ও প্যাট কামিন্সদের বিরুদ্ধে নেটে ব্যাট করে তাঁদের টেস্টের জন্য তৈরি হতে সাহায্য করছেন ওয়ার্নার। বিরাট চ্যালেঞ্জ সামলাতে এই ভাবেই অজি পেসারদের অনুশীলনে সাহায্য করছেন তাঁরা।  

আরও পড়ুন - ভাল খেলার পরও আমাকেও বাদ দেওয়া হয়েছিল, মিতালির পাশে সৌরভ

অজি পেসার মিচেল স্টার্ক জানান, "ব্যাটসম্যানের দৃষ্টিভঙ্গি থেকে ওরা আমাদের বলে দেবে, কোন জায়গায় বল ফেলতে হবে। কোনটা ঠিক বা ভুল হচ্ছে। আমরা যখন ওকে বলি, আমাদের নেটে এসো, তখন ভীষণ খুশি হয় স্মিথ। এক কথায় রাজি হয়ে যায়। স্মিথকে নেটে পেলে দারুণ ব্যাপার হবে। ও বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যান। আমরা কেমন বোলিং করছি, সে ব্যাপারে ওর মতামত নেওয়াটা ভীষন জরুরি।"

.