তিন সিনিয়রকে নিয়েই মাঠে নামছেন ধোনি

অস্ট্রেলিয়ায় ত্রিদেশীয় সিরিজে ৭টি ম্যাচে ৪টি হার। ফাইনাল থেকে কার্যত বিদায় এবং দলে ২ সিনিয়রের মধ্যে চাপানউতোর। ত্রিদেশীয় সিরিজ থেকে এই হল ভারতীয় ক্রিকেট দলের লাভ। এই পরিস্থিতিতে মঙ্গলবার শ্রীলঙ্কার বিরুদ্ধে অবিশ্বাস্য কিছু না করলে ফাইনালে কোয়ালিফাই করতে পারবেন না ধোনিরা।

Updated By: Feb 27, 2012, 11:41 PM IST

অস্ট্রেলিয়ায় ত্রিদেশীয় সিরিজে ৭টি ম্যাচে ৪টি হার। ফাইনাল থেকে কার্যত বিদায় এবং দলে ২ সিনিয়রের মধ্যে চাপানউতোর। ত্রিদেশীয় সিরিজ থেকে এই হল ভারতীয় ক্রিকেট দলের লাভ। এই পরিস্থিতিতে মঙ্গলবার শ্রীলঙ্কার বিরুদ্ধে অবিশ্বাস্য কিছু না করলে ফাইনালে কোয়ালিফাই করতে পারবেন না ধোনিরা। ফাইনালে উঠতে গেলে শ্রীলঙ্কার বিরুদ্ধে বোনাস পয়েন্ট পেয়ে ভারতকে জিততে হবে। শুধু বোনাস পয়েন্টই নয় অস্ট্রেলিয়া-শ্রীলঙ্কা ম্যাচের দিকেও তাকিয়ে থাকতে হবে ধোনিদের। সেক্ষেত্রে ২ মার্চ অস্ট্রেলিয়ার জয় চাইবেন ধোনিরা।
মঙ্গলবারের ম্যাচে খুব সম্ভবত ৩ সিনিয়রকে নিয়েই মাঠে নামবেন ধোনি। অবশ্য ধোনির কাছে আর কোন বিকল্পও নেই। রোহিত শর্মা এই সিরিজে হতাশ করেছেন। ভাল ফিল্ডিং ছাড়া সুরেশ রায়নার কোন অবদান নেই। আর আইপিএলএ সবচেয়ে দামি ক্রিকেটার রবীন্দ্র জাদেজাও গোটা সিরিজে ব্যর্থ। জাদেজার জায়গায় দলে ঢুকতে পারেন রাহুল শর্মা। জাহির খান এবং বিনয় কুমার মঙ্গলবারের ম্যাচেও খেলবেন না।  

.