মাঝপথে সিরিজ বাতিল, আপাতত ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে দ্বিপাক্ষিক সিরিজ খেলবে না ভারত

Updated By: Oct 21, 2014, 04:13 PM IST
মাঝপথে সিরিজ বাতিল, আপাতত ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে দ্বিপাক্ষিক সিরিজ খেলবে না ভারত

মাঝপথে সিরিজ বাতিল করার জেরে ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে আপাতত কোনও দ্বিপাক্ষিক সিরিজ না খেলার সিদ্ধান্ত নিল ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। ওয়েস্ট ইন্ডিজ বোর্ডের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেবে বিসিসিআই।

এদিকে, শ্রীলঙ্কার বিরুদ্ধে একদিনের সিরিজের সূচিও ঠিক করে ফেলল বিসিসিআই। সিরিজের ম্যাচগুলি কটক, হায়দরাবাদ, রাঁচি,কলকাতা ও আমেদাবাদে খেলা হবে। আগামী ২ নভেম্বর হবে কটকে প্রথম একদিনের ম্যাচ। প্রথম তিনটি একদিনের ম্যাচে বিশ্রাম দেওয়া হয়েছে ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে। দলকে নেতৃত্ব দেবেন বিরাট কোহলি।

আগেই জল্পনা ছিল, ২০১৬ সালে ওয়েস্ট ইন্ডিজ সফরে নাও যেতে পারে ভারতীয় দল। বর্তমান পরিস্থিতিতে ভারতের পরবর্তী ওয়েস্ট ইন্ডিজ সফর ঘোরতোর অনিশ্চিত বলে জানিয়েছেন বোর্ড সচিব সঞ্জয় প্যাটেল। দুহাজার ষোলো সালে ওয়েস্ট ইন্ডিজে গিয়ে তিনটে টেস্ট,পাঁচটা একদিনের ম্যাচ আর একটা টি-টোয়েন্টি খেলার কথা। কিন্তু শুক্রবার ওয়েস্ট ইন্ডিজ বোর্ড সিরিজ বাতিল করার পর ক্ষুব্ধ ভারতীয় বোর্ড সেই সিরিজে না যাওয়ার ভাবনাচিন্তা শুরু করে দিয়েছে। ক্রিকেটারদের সঙ্গে বেতন সমস্যায় ভারতের সঙ্গে সিরিজের মাঝপথেই ক্রিকেটারদের দেশে ফিরিয়ে নেওয়ার সিদ্ধান্ত নেয় ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড।

.