এশিয়া কাপে পূর্ণশক্তি নিয়ে ঝাঁপাবেন হরমনপ্রীতরা

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দলে থাকলেও বাদ পড়লেন বাংলার রুমেলি ধর। তবে একতা বিস্ত-রাজেশ্বরী গায়কোয়াড স্পিন জুটিকে ফেরানো হল টি টোয়েন্টি ফর্ম্যাটে।

Updated By: Apr 28, 2018, 09:43 AM IST
এশিয়া কাপে পূর্ণশক্তি নিয়ে ঝাঁপাবেন হরমনপ্রীতরা

নিজস্ব প্রতিবেদন : বিশ্বকাপের কথা মাথায় রেখে এশিয়া কাপে পূর্ণশক্তির দল নিয়ে ঝাঁপাতে চলেছে চলেছে ভারতীয় মহিলা ক্রিকেট দল। চলতি বছরে নভেম্বর মাসে ওয়েস্ট ইন্ডিজে বসতে চলেছে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। তার আগে জুন মাসে মালেশিয়ায় এশিয়া কাপেই প্রস্তুতি সেরে নিতে চাইছেন মিতালিরা।

আরও পড়ুন- নতুন নেতা শ্রেয়সের হাত ধরে কোটলায় কলকাতা বধ দিল্লির

এশিয়া কাপ টি টোয়েন্টির জন্য ১৫ সদস্যের ভারতীয় দল ঘোষণা করা হল। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দলে থাকলেও বাদ পড়লেন বাংলার রুমেলি ধর। তবে একতা বিস্ত-রাজেশ্বরী গায়কোয়াড স্পিন জুটিকে ফেরানো হল টি টোয়েন্টি ফর্ম্যাটে। এশিয়া কাপে ভারতীয় দলের নেতৃত্বে হরমনপ্রীত কৌর, স্মৃতি মন্ধানা সহ-অধিনায়কের দায়িত্বে। দলে রয়েছেন- মিতালি রাজ, জেমাইমা রডরিগেজ, দীপ্তি শর্মা, অনুজা পাটিল, বেদ কৃষ্ণমূর্তি, তানিয়া ভাটিয়া (উইকেটরক্ষক), ঝুলন গোস্বামী, পূজা বস্ত্রকার,শিখা পান্ডে,পুনম যাদব, রাজেশ্বরী গায়কোয়াড, একতা বিস্ত এবং মোনা মেসরাম। 

পয়লা জুন থেকে মালেশিয়ায় শুরু হচ্ছে মহিলাদের এশিয়া কাপ টি-টোয়েন্টি। ভারতের সঙ্গে রয়েছে পাকিস্তান, শ্রীলঙ্কা, বাংলাদেশ, থাইল্যান্ড এবং আয়োজক মালেশিয়া। একে অপরের বিরুদ্ধে ম্যাচ খেলার পর, পয়েন্ট টেবিলের সেরা দুই দল খেলবে ১১ জুন ফাইনালে।

.