WATCH | Rahul Dravid: বিরাট-রোহিতরা আইপিএলে, দ্রাবিড় সমুদ্রের গভীরে, মাছেদের পৃথিবীতে!

India Coach Rahul Dravid Goes Scuba Diving In Maldives: ভারতের কোচ রাহুল দ্রাবিড় এখন পরিবারের সঙ্গে রয়েছেন মলদ্বীপে। সেখানে তিনি মেতেছেন স্কুবা ডাইভিংয়ে। সমুদ্রের গভীরে অন্য পৃথিবীতে ঢুকেছেন বিরাট-রোহিতদের গুরু। 

Updated By: Apr 18, 2023, 09:54 PM IST
WATCH | Rahul Dravid: বিরাট-রোহিতরা আইপিএলে, দ্রাবিড় সমুদ্রের গভীরে, মাছেদের পৃথিবীতে!
দ্রাবিড় রয়েছেন মেজাজে, ডুব দিয়েছেন অন্য সাগরে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিরাট কোহলি (Virat Kohli),  রোহিত শর্মারা (Rohit Sharma) এখন আইপিএলে (IPL 2023) ব্য়স্ত। তাহলে তাঁদের জাতীয় দলের হেডস্যার রাহুল দ্রাবিড় (Rahul Dravid) নিশ্চিত ভাবে ফাঁকা। এমনটা কিন্তু একেবারেই নয়, 'দ্য ওয়াল'ও চূড়ান্ত ব্য়স্ত। তবে তিনি খেলা থেকে লম্বা একটা ব্রেক নিয়েছেন। দ্রাবিড় চলে এসেছেন মলদ্বীপে। এখানেই রয়েছেন তিনি। তবে অত্যন্ত জনপ্রিয় ট্যুরিস্ট ডেস্টিনেশনে মোটেই দ্রাবিড় অবসর যাপন করছেন না। দ্রাবিড় মেতেছেন স্কুবা ডাইভিংয়ে (Scuba Diving)। মলদ্বীপে যা অত্যন্ত জনপ্রিয়। বোটে করে সমুদ্রের অনেকটা ভিতরে নিয়ে যাওয়া হয়। তারপর বোট থেকে জলে ঝাঁপ। এরপর সমুদ্রের গভীরে মাছেদের পৃথিবীতে! দ্রাবিড়ের সঙ্গে রয়েছেন ভিজে ও অ্যাঙ্কর নিখিল চিনাপ্পা (Nikhil Chinnapa)। তিনিই সোশ্যাল মিডিয়ায় দ্রাবিড়ের সঙ্গে অসাধারণ স্কুবা ডাইভিংয়ের অভিজ্ঞতা ভাগ করে নিয়েছেন। নিখিল জানিয়েছেন যে, এই আন্ডার ওয়াটার ডাইভিংয়ের প্রতিটা খুঁটিনাটি দ্রাবিড় জেনে নিয়েছেন। এই নতুন খেলার কী এবং কেন নিয়ে দ্রাবিড়ের আগ্রহ দেখে মোহিত হয়েছেন নিখিল।  

আরও পড়ুন- Manchester City: ৪ হাজার কোটি টাকায় এতিহাদে ৪০০ শয্যার বিলাসবহুল হোটেল, জাদুঘর, বানাবে ম্যাঞ্চেস্টার সিটি

আইপিএল শেষ হবে ২১ মে। এরপর কিছুদিনের বিরতি। ফের দ্রাবিড় যোগ দেবেন দায়িত্বে। টিম নিয়ে তারপর তিনি উড়ে যাবেন ব্রিটিশভূমে। আগামী ৭-১১ জুন আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল। ওভালে মহারণে মুখোমুখি হবে ভারত-অস্ট্রেলিয়া। এরপরেই ভারত চলে যাবে ওয়েস্ট ইন্ডিজে। ক্যারিবিয়ানদের বিরুদ্ধে জোড়া টেস্ট, তিনটি ওয়ানডে ও সমসংখ্যক ম্যাচের টেস্ট সিরিজ রয়েছে। তারপরে হবে এশিয়া কাপ। এখনও ভেন্যু ঠিক হয়নি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.