KL Rahul Ruled Out: চোটের কারণে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি২০ সিরিজ থেকে ছিটকে গেলেন কেএল রাহুল

কেএল রাহুলের পরিবর্তে এই সিরিজে অধিনায়কত্ব করবেন উইকেটরক্ষক ঋষভ পন্থ। বিসিসিআইয়ের তরফে জানানো হয়েছে শুধু কেএল রাহুল নয়, চোটের কারণে এই সিরিজ থেকে ছিটকে গেছেন স্পিনার কুলদীপ যাদবও।  

Updated By: Jun 8, 2022, 06:45 PM IST
KL Rahul Ruled Out: চোটের কারণে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি২০ সিরিজ থেকে ছিটকে গেলেন কেএল রাহুল

নিজস্ব প্রতিবেদন: বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে ভারত বনাম দক্ষিণ আফ্রিকা(India Vs South Africa) টি-২০ সিরিজ(T-20 Series)। তার আগেই দুঃসংবাদ ভারতীয় শিবিরে। একটি সর্বভারতীয় সংবাদসংস্থা জানিয়েছে যে চোটের কারণে সিরিজ থেকে ছিটকে গেলেন এই সিরিজের অধিনায়ক কেএল রাহুল(KL Rahul Ruled Out)। এই সিরিজে অধিনায়কত্ব করবেন ঋষভ পন্থ(Rishabh Pant)। 

রাহুলের ডান পায়ের কুঁচকিতে চোট লেগেছে বলে জানানো হয়ে বিসিসিআইয়ের তরফে। চোটের কারণে ছিটকে গেলেন বাঁহাতি চায়নাম্যান বোলার কুলদীপ যাদবও। নেটে ব্যাট করার সময় ডান হাতে চোট পান কুলদীপ। এখনও পর্যন্ত বিসিসিআই কোনো পরিবর্ত ঘোষণা করেনি। এই দুই ক্রিকেটারকেই ব্যাঙ্গালোরে ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে যোগ দিতে বলা হয়েছে এবং সেখানে মেডিক্যাল টিম তাদের পরীক্ষা করবে। তারা কবে মাঠে ফিরতে পারবেন তা রিপোর্ট পাওয়ার পরেই বোঝা যাবে।

সদ্য শেষ হয়েছে আইপিএল। টি-২০ বিশ্বকাপ শুরু হতে বাকি আর কিছু মাস। এই সিরিজ থেকেই বিশ্বকাপের প্রস্তুতি শুরু করছে ভারত। রোহিত, কোহলিসহ বেশ কিছু সিনিয়র ক্রিকেটারকে বিশ্রাম দেওয়া হয়েছে ও অনেক তরুণ ক্রিকেটারকে দেওয়া হয়েছে সুযোগ। ঋষভ পন্থ ছাড়াও দলে দীনেশ কার্তিক, শ্রেয়স আয়ার, হার্দিক পান্ডিয়াদের মত সিনিয়র ক্রিকেটাররা রয়েছেন। উমরান মালিক. আবেশ খানদের মত জুনিয়ররাও অপেক্ষা করছেন সুযোগের।

আরও পড়ুন- Ranji Trophy, Bengal vs Jharkhand: বাংলা ভাঙল অস্ট্রেলিয়ার রেকর্ড, রঞ্জিতে এক ইনিংসে ৯ ব্যাটারের অর্ধশতরান

আরও পড়ুন- Mithali Raj Retires: আন্তর্জাতিক ক্রিকেটকে আলবিদা মিতালির, সোশ্যাল মিডিয়াতে অবসরের ঘোষণা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.