IND 'A' vs NZ 'A': ভারত সফরে আসছে নিউজিল্যান্ড, প্রিয়ঙ্কের নেতৃত্বে দলে বাংলার তিন মুখ

বাংলার ক্রিকেটারদের মধ্যে রয়েছেন অভিমন্যু ঈশ্বরণ, শাহবাজ আহমেদ ও মুকেশ কুমার। লাল বলের ম্যাচগুলি অনুষ্ঠিত হবে বেঙ্গালুরু ও হুবলিতে। সাদা বলের ক্রিকেট দেখবে চেন্নাই। ওয়ানডে টিম পরে ঘোষণা করা হবে বলেই জানিয়েছে বিসিসিআই।

Updated By: Aug 24, 2022, 09:27 PM IST
IND 'A' vs NZ 'A': ভারত সফরে আসছে নিউজিল্যান্ড, প্রিয়ঙ্কের নেতৃত্বে দলে বাংলার তিন মুখ

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: আগামী মাসে নিউজিল্যান্ড 'এ' দল আসছে ভারত সফরে। প্রিয়ঙ্ক পাঞ্চালের নেতৃত্বে ইন্ডিয়া 'এ' টিম খেলবে তিনটি চার দিনের ম্যাচ ও সমসংখ্যক ওয়ানডে। বাংলার তিন ক্রিকেটারকে নিয়েই চার দিনের ম্যাচের ১৬ সদস্যের দল বেছে নিয়েছেন জাতীয় দলের নির্বাচকরা। বাংলার ক্রিকেটারদের মধ্যে রয়েছেন অভিমন্যু ঈশ্বরণ, শাহবাজ আহমেদ ও মুকেশ কুমার। লাল বলের ম্যাচগুলি অনুষ্ঠিত হবে বেঙ্গালুরু ও হুবলিতে। সাদা বলের ক্রিকেট দেখবে চেন্নাই। ওয়ানডে টিম পরে ঘোষণা করা হবে বলেই জানিয়েছে বিসিসিআই। বুধবার সন্ধ্যায় বিসিসিআই সূচি ও চার দিনের ম্যাচের স্কোয়াড ঘোষণা করে দিল। যে সময় ভারতের সিনিয়র টিম সংযুক্ত আরব আমির শাহিতে এশিয়া কাপ খেলবে, ঠিক সেই সময়ে ইন্ডিয়া 'এ' টিম খেলবে ভারতে।

চার দিনের ম্যাচের জন্য ইন্ডিয়া 'এ' টিম: প্রিয়ঙ্ক পাঞ্চাল (ক্যাপ্টেন), অভিমন্যু ঈশ্বরণ, রুতুরাজ গায়কোয়াড়, রজত পতিদার, সরফরাজ খান, তিলক বর্মা, কেএস ভারত (উইকেটকিপার), উপেন্দ্র যাদব (উইকেটকিপার), কুলদীপ যাদব, সৌরভ কুমার, রাহুল চাহার, প্রসিদ্ধ কৃষ্ণা, উমরান মালিক, মুকেশ কুমার, যশ দয়াল ও আর্জান নাগাসওয়ালা। 

প্রথম চার দিনের ম্যাচ:  ১-৪ সেপ্টেম্বর, বেঙ্গালুরুর এম চিন্নাস্বামীতে
দ্বিতীয় চার দিনের ম্যাচ: ৮-১১ সেপ্টেম্বর, হুবলির কেএসসিএ রাজনগর স্টেডিয়ামে
তৃতীয়  চার দিনের ম্যাচ: ১৫-১৮ সেপ্টেম্বর, বেঙ্গালুরুর এম চিন্নাস্বামীতে

প্রথম ওয়ানডে: ২২ সেপ্টেম্বর, চেন্নাইয়ের এমএ চিদম্বরম স্টেডিয়ামে
দ্বিতীয় ওয়ানডে: ২৫ সেপ্টেম্বর, চেন্নাইয়ের এমএ চিদম্বরম স্টেডিয়ামে
তৃতীয় ওয়ানডে:  ২৭ সেপ্টেম্বর, চেন্নাইয়ের এমএ চিদম্বরম স্টেডিয়ামে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.