IND vs PAK, ICC T20 World Cup 2022: কাপ যুদ্ধের মধ্যে অবসর নিতে চেয়েছিলেন! অশ্বিনের মন্তব্যকে ঘিরে চাঞ্চল্য

পাকিস্তানের বিরুদ্ধে সেউ ম্যাচে নায়কোচিত পারফরম্যান্সের পর থেকেই নিজেকে হালকা রাখতে নানা ধরনের রসিকতা করেছেন রবিচন্দ্রন অশ্বিন। 

Updated By: Oct 28, 2022, 12:22 PM IST
IND vs PAK, ICC T20 World Cup 2022: কাপ যুদ্ধের মধ্যে অবসর নিতে চেয়েছিলেন! অশ্বিনের মন্তব্যকে ঘিরে চাঞ্চল্য
উইনিং শট মারার পর অশ্বিন ও বিরাটের উল্লাস। ছবি: টুইটার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পাকিস্তানের (Pakistan) বিরুদ্ধে রুদ্ধশ্বাস ম্যাচে জয়ের নায়ক অবশ্যই বিরাট কোহলি (Virat Kohli)। তবে তাই বলে রবিচন্দ্রন অশ্বিনকে (Ravichandran Ashwin) ভুলে যাওয়া উচিত নয়। বোলিং ও ফিল্ডিংয়ে নজর কাড়তে পারেননি টিম ইন্ডিয়ার (Team India) অভিজ্ঞ স্পিনার। সেই ম্যাচে মাটিতে বল লেগে যাওয়ার পরেও ক্যাচের আবেদন করেছিলেন। হয়েছিলেন ট্রোলড। যদিও এহেন অশ্বিনের নাম কিন্তু সেই চার উইকেটের জয়ে লেখা থাকবে। যদিও তাঁর দাবি, শেষ বলটি খেলার আগে চাপে ছিলেন তিনিও। এমনকী ভারতকে জেতাতে না পারলে যে তাঁর কেরিয়ার শেষ হয়ে যেত, সেটাও বলে দিয়েছেন টিম ইন্ডিয়ার (Team India) অফস্পিনার।

বিসিসিআই (BCCI) টিভিকে দেওয়া সাক্ষাৎকারে অশ্বিন জানিয়েছেন, সেদিন যদি তিনি ভারতকে জেতাতে না পারতেন, তাহলে হয়তো তাঁকে অবসর ঘোষণা করে দিতে। নাহলে তাঁর বাড়িতে ইট-পাটকেল ছুঁড়তেন সমর্থকরা। পুরোটাই অবশ্য অশ্বিন অবশ্য বলেছেন মজার ছলে। সেই সাক্ষাৎকারে অশ্বিন বলেন, 'আমাকে একজন জিজ্ঞেস করেছিল, নওয়াজের ওই বলটি ওয়াইড না হয়ে যদি আপনার প্যাডে লাগত, তাহলে আপনি কী করতেন। আমি তাঁকে বলেছি, তাহলে আমি সোজা দৌড়ে ড্রেসিংরুমে চলে যেতাম। নিজের ফোনটা হাতে নিতাম। আর টুইটারে লিখতাম, আপনাদের সকলকে ধন্যবাদ এতো ভালো সময় উপহার দেওয়ার জন্য। আমার ক্রিকেট কেরিয়ারে দারুণ সময় কাটালাম। ধন্যবাদ!' 

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

আরও পড়ুন: Virat Kohli and Suryakumar Yadav, SurVir: সূর্য-বিরাট এখন থেকে ‘সুরবীর’! উত্তাল সোশ্যাল মিডিয়া

আরও পড়ুন: Suryakumar Yadav, ICC T20 World Cup 2022: কোহলির সঙ্গে 'বিরাট' জুটি কেমন ছিল? ম্যাচের সেরা হয়ে জানিয়ে দিলেন স্কাই

এত গেল ম্যাচ জেতাতে না পারলে কী হত সেই প্রশ্নের জবাব। ম্যাচ জেতানোর পর কী মনে হয়েছিল, সেই প্রশ্নেরও মজার উত্তর দিয়েছেন অশ্বিন। তিনি বলেছেন, 'নওয়াজের বলটা যখন ওয়াইড হয়ে গেল, তখন অনেকটা নিশ্চিন্ত হয়েছিলাম। যাক আর কেউ আমার বাড়িতে ইট-পাটকেল ছুঁড়বে না।' আসলে, অশ্বিন বরাবরই রসিক মানুষ। পাকিস্তানের বিরুদ্ধে সেউ ম্যাচে নায়কোচিত পারফরম্যান্সের পর থেকেই নিজেকে হালকা রাখতে নানা ধরনের রসিকতা করেছেন তিনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)                  

.