IND VS NZ WTC21 Final: বৃষ্টিতে ক্রিকেট বন্ধ, অন্য খেলায় মাতলেন Ashwin-Wriddhiman

নিউজিল্যান্ড টিমের বেশ কয়েকজন সদস্য কফি আর গল্পের বইতে মাতলেন।

Updated By: Jun 18, 2021, 10:27 PM IST
IND VS NZ WTC21 Final: বৃষ্টিতে ক্রিকেট বন্ধ, অন্য খেলায় মাতলেন Ashwin-Wriddhiman

নিজস্ব প্রতিবেদন: সাউদাম্পটনের এজিয়েস বোলে আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের (ICC World Test Championship Final) প্রথম দিনের খেলা পরিত্যক্ত হয়ে গেল। শনিবার বৃষ্টির জন্য মাঠেই নামতে পারল না ভারত-নিউজিল্যান্ড। বাইরে তুমুল বৃষ্টিতে যখন ক্রিকেট বন্ধ তখন আর অশ্বিন (Ravichandran Ashwin) ও ঋদ্ধিমান সাহারা (Wriddhiman Saha) অন্য খেলায় মাতলেন।

বিসিসিআই একটি ভিডিয়ো টুইট করেছে, সেখানে দেখা যাচ্ছে, অশ্বিন-ঋদ্ধিরা দলের আরও কয়েকজন সাপোর্ট স্টাফকে নিয়ে ডার্ট বোর্ডে নিজেদের নিশানা পরখ করে নিচ্ছেন। আর অশ্বিন ছিলেন প্লেয়ার ও স্কোরারের দ্বৈত ভূমিকায়। অন্যদিকে নিউজিল্যান্ড টিমের বেশ কয়েকজন সদস্য কফি আর গল্পের বইতে মাতলেন।

আরও পড়ুন: IND VS NZ WTC21 Final: প্রথম দিনের খেলা বৃষ্টিতে ভেস্তে গেল

বৃষ্টির সতর্কতা থাকায় আজ এক ঘণ্টা আগে ভারত-ইংল্যান্ড ফাইনাল শুরু হওয়ার কথা ছিল, কিন্তু সাউদাম্পটনে একটা বলও গড়াল না। আগামিকাল ভারতীয় সময় বিকাল তিনটে থেকে ম্যাচ শুরু হবে বলেই টুইটারে জানাল বিসিসিআই। এখন দেখার আদৌ কাল খেলা হয় নাকি ফের বৃষ্টি হানা দেয় সাউদাম্পটনে! 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.