Rohit Sharma, IND vs AUS : লজ্জার হার! কাদের উপর মেজাজ হারালেন 'হিটম্যান'? জানতে পড়ুন

Rohit Sharma, IND vs AUS : শুধু বোলিং নয়, ম্যাচের গুরুত্বপূর্ণ সময় দুটি ক্যাচ ফেলে দেয় ভারতের ফিল্ডাররা। ডেভিড ওয়ার্নারের অনুপস্থিতিতে ওপেন করতে নামা ক্য়ামেরন গ্রিন ৩০ বলে ৬১ রান করেন।

Updated By: Sep 21, 2022, 05:12 PM IST
Rohit Sharma, IND vs AUS : লজ্জার হার! কাদের উপর মেজাজ হারালেন 'হিটম্যান'? জানতে পড়ুন
এশিয়া কাপের সময় থেকেই রোহিতকে এমন মেজাজে দেখা যাচ্ছে। ছবি: টুইটার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এশিয়া কাপের (Asia Cup 2022) পর ঘরের মাঠে অস্ট্রেলিয়ার (Australia) বিরুদ্ধে চলতি টি-টোয়েন্টি সিরিজেও একই রোগে আক্রান্ত টিম ইন্ডিয়া (Team India)। কঠিন প্রতিপক্ষ সামনে পড়লেই ডোবাচ্ছেন বোলাররা। সোজা কথায় লিখতে গেলে দায়িত্ব নিয়ে জেতা ম্যাচ হারিয়ে দিচ্ছেন ভুবনেশ্বর কুমার (Bhuvneshwar Kumar), যজুবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal), হার্দিক পান্ডিয়ারা (Hardik Pandya)। অজিদের বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে হারের জন্য উমেশ যাদব (Umesh Yadav) ও হর্ষল প্যাটেলের (Harshal Patel) নাম জুড়ে দেওয়া উচিত। কারণ মোট ১৫ ওভারে ১৯২ রান বিলিয়েছেন বোলাররা। এরমধ্যে ভুবি ও হর্ষলের আট ওভারে উঠে গিয়েছিল ১০১ রান! ফলে ২০৮ রান তাড়া করে অজিদের জয় অনেক সহজ হয়ে যায়। আর তাই ম্যাচের শেষে বোলারদের উপর মেজাজ হারালেন রোহিত শর্মা (Rohit Sharma)। 

ম্যাচ শেষে বোলারদের খারাপ বোলিং এবং ফিল্ডারদের ক্যাচ ছাড়ার দিকেই আঙুল তুললেন ভারতীয় অধিনায়ক। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে রোহিত বলেন, 'আমার মনে হয় আমরা একেবারেই ভাল বল করতে পারিনি। ফিল্ডিংয়েও আমরা সুযোগ হাতছাড়া করেছি। ২০০ রান কিন্তু কম নয়। এছাড়া আর বিশেষ কিছু বলার থাকে না। আমরা ব্যাটিংটা বেশ ভালই করেছি। এই ম্যাচে আমরা কী ভুল করেছি সেটা বুঝে নিয়ে পরবর্তী ম্যাচগুলিতে তা শুধরে নেওয়ার সুযোগ রয়েছে। আমরা টিম ডেভিড এবং ওয়েডের মধ্যের পার্টনারশিপ ভাঙতে পারিনি। ওরা মনে হয় ৩২ বলে ৬০ রান মতো যোগ করেছে। এই পার্টনারশিপই আমার মনে হয় ম্যাচ ঘুরিয়ে দেয়।'

আরও পড়ুন: IND vs AUS : ডিআরএস ইস্যুতে কার্তিকের থুতনি টিপে ধরলেন রোহিত! ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন: সামনেই বিশ্বকাপ, বোলারদের হতশ্রী পারফরম্যান্স, ক্যাচ মিসের জন্য এখনও নড়বড়ে রোহিতের টিম ইন্ডিয়া

শুধু বোলিং নয়, ম্যাচের গুরুত্বপূর্ণ সময় দুটি ক্যাচ ফেলে দেয় ভারতের ফিল্ডাররা। ডেভিড ওয়ার্নারের (David Warner) অনুপস্থিতিতে ওপেন করতে নামা ক্য়ামেরন গ্রিন (Cameron Green) ৩০ বলে ৬১ রান করেন। ম্যাথু ওয়েড (Matthew Wade) শেষের দিকে ২১ বলে অপরাজিত ৪৫ রানের বিধ্বংসী খেলেন। এই দুই ব্যাটারের সুবাদেই চার বল বাকি থাকতে চার উইকেটে ম্যাচ জিতে নেয় অস্ট্রেলিয়া। ভারতীয় বোলারদের মধ্যে অক্ষর প্যাটেল (Axar Patel) ছাড়া আর কেউ দাগ কাটতে পারেননি। তিনি ১৭ রানে ৩ উইকেট নিয়েছেন। উমেশ নিয়েছেন ২৭ রানে ২ উইকেট। তবে অনেক রান বিলিয়েছেন। ফিল্ডারদের জন্য চাপ বাড়ে ভারতের। ব্যক্তিগত ১৯ বলে ৪২ রানে থাকার মাথায় ক্যামেরন গ্রিনের ক্যাচ ফেললেন অক্ষর। হতভাগ্য বোলারের নাম হার্দিক। পরের ওভারে অক্ষরের বলে স্টিভ স্মিথের (তখন ১৪ বলে ১৯ রান) ক্যাচ ফেলেন কেএল রাহুল। এই সুযোগ নষ্টের খেসারত দিতে হল টিম ইন্ডিয়াকে। 

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.