IND vs AUS : টিকিটের জন্য হাহাকার, লাইনে পদপিষ্ট হয়ে আহত চার

IND vs AUS : পরিস্থিতি সামাল দিতে লাঠিচার্জ করতে বাধ্য হয় স্থানীয় পুলিস। বেশ কিছুক্ষণ পরে পরিস্থিতি স্বাভাবিক হয়। আহতদের মধ্যে সাতজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গিয়েছে। 

Updated By: Sep 22, 2022, 08:25 PM IST
IND vs AUS : টিকিটের জন্য হাহাকার, লাইনে পদপিষ্ট হয়ে আহত চার
চরম বিশৃঙ্খলা হায়দরাবাদে।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভারত বনাম অস্ট্রেলিয়া (IND vs AUS) তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচের টিকিট কাটতে গিয়ে তুমুল বিশৃঙ্খলা হায়দরাবাদ (Hyderabad) জিমখানা গ্রাউন্ডে। ভিড়ের মধ্যে পদপিষ্ট হয়ে আহত হয়েছেন অন্তত চারজন। তবে বেসরকারি মতে, আহতের সংখ্যা কুড়ি। প্রসঙ্গত, টি-টোয়েন্টি সিরিজের তৃতীয় ম্যাচটি খেলা হবে রাজীব গান্ধী ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে। সেই ম্যাচের টিকিট কাটতে গিয়েই যত বিপত্তি।

বৃহস্পতিবার অফলাইন টিকিট কাটার কাউন্টার খোলা হয় জিমখানা গ্রাউন্ডে। বিপুল সংখ্যায় ক্রিকেটভক্তরা ভিড় জমাতে থাকেন। উত্তেজিত জনতাকে সামলাতে অপারগ হয়ে পড়ে পুলিস। টিকিট হাতে পাওয়ার আগেই ক্রিকেটভক্তদের মধ্যে বিশৃঙ্খলা তৈরি হয়। ভিড়ের মধ্যে টিকিট কাটতে গিয়ে পদপিষ্ট হন অনেকেই। তাদের মধ্যে সাতজনের অবস্থা গুরুতর। 

পরিস্থিতি সামাল দিতে লাঠিচার্জ করতে বাধ্য হয় স্থানীয় পুলিস। বেশ কিছুক্ষণ পরে পরিস্থিতি স্বাভাবিক হয়। আহতদের মধ্যে সাতজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গিয়েছে। ভিড়ের মধ্যে পুলিসের লাঠিচার্জের ভিডিয়ো ভাইরাল হয়েছে। তবে আহতদের শারীরিক অবস্থা স্থিতিশীল বলেই জানা গিয়েছে।

পুলিসের তরফে জানানো হয়েছে, প্রচুর মানুষ টিকিট কাটতে এসেছিলেন। কিন্তু সেই পরিমাণ টিকিট বিক্রি করা সম্ভব ছিল না। তার মধ্যে বৃষ্টি পড়তে থাকায় অনেকেই মাঠের দরজার সামনে গিয়ে দাঁড়াতে চাইছিলেন। স্থানীয় ডিসিপি সি.দীপ্তি বলেছেন, 'আমরা সকলকে লাইনে দাঁড়াতে বলছিলাম। তাতেই ধাক্কাধাক্কি শুরু হয়। গোটা ঘটনায় আহত হয়েছে পুলিসও।' 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.