শ্রীকান্তও সেই লড়ে হারলেন, কুস্তিতে মহিলারা আশা জাগালেন

আরও একবার হতাশা। সেই লড়ে হার। কেরিয়ারের সেরা লড়াইয়ের পরও হারতে হল কিদাম্বি শ্রীকান্তকে। অলিম্পিকে পুরুষদের ব্যাডমিন্টনের কোয়ার্টার ফাইনালে তিন নম্বর শাটলার লিন ড্যানের কাছে হেরে বিদায় নিলেন শ্রীকান্ত। তিন সেটের হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর ড্যানের কাছে ছয়-একুশ, একুশ-এগারো, আঠেরো-একুশ ফলে হারতে হয় শ্রীকান্তকে।

Updated By: Aug 17, 2016, 08:46 PM IST
শ্রীকান্তও সেই লড়ে হারলেন, কুস্তিতে মহিলারা আশা জাগালেন

ওয়েব ডেস্ক: আরও একবার হতাশা। সেই লড়ে হার। কেরিয়ারের সেরা লড়াইয়ের পরও হারতে হল কিদাম্বি শ্রীকান্তকে। অলিম্পিকে পুরুষদের ব্যাডমিন্টনের কোয়ার্টার ফাইনালে তিন নম্বর শাটলার লিন ড্যানের কাছে হেরে বিদায় নিলেন শ্রীকান্ত। তিন সেটের হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর ড্যানের কাছে ছয়-একুশ, একুশ-এগারো, আঠেরো-একুশ ফলে হারতে হয় শ্রীকান্তকে।

প্রথম গেম বড় ব্যবধানে হারের পর মনে হচ্ছিল সহজেই ম্যাচ হেরে যাবেন তিনি। কিন্তু দ্বিতীয় গেমে কামব্যাক করে চমক দেন শ্রীকান্ত। তবে নির্ণায়ক গেমে দুটি আনফোর্সড এররের জন্য ম্যাচ হারতে হয় তাঁকে। ২০১৪ সালে চায়না ওপেনের ফাইনালে ড্যানকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছিলেন শ্রীকান্ত।

তবে রিও অলিম্পিকে প্রথম হার্ডেল টপকে প্রি-কোয়ার্টার ফাইনালে পৌছলেন ভারতের দুই মহিলা কুস্তিগীর ভিনেশ ফোগাট এবং সাক্ষি মালিক। আটচল্লিশ কেজি বিভাগে ১১-০ ফলে রোমানিয়ার প্রতিপক্ষকে সহজেই হারিয়ে প্রি-কোয়ার্টারে পৌছন ভিনেশ। অন্য ম্যাচে, ৫৮ কেজি বিভাগের ম্যাচে পিছিয়ে পড়েও সুইডেনের প্রতিপক্ষকে ৫-৪ ব্যবধানে হারিয়ে দেন সাক্ষি মালিক। অন্যদিকে, অ্যাথলেটিক্সে ফের হতাশা।  মহিলাদের ৮০০ মিটার দৌড়ের হিটে আট নম্বরে শেষ করে বিদায় নিলেন টিন্টু লুকা।

.