শিবসৈনিকদের হাত থেকে বাঁচতে হোটল বন্দী পাক জাত প্রোটিয় স্পিনার তাহির

শিবসৈনিকদের হামলার হাত থেকে বাঁচতে সারাদিন হোটেল বন্দী হয়ে কাটালেন দক্ষিণ আফ্রিকার স্পিনার ইমরান তাহির। পাকিস্তান জাত দক্ষিণ আফ্রিকার এই ক্রিকেটার তার স্ত্রী ও সন্তানকে নিয়ে মুম্বইয়ের হাজি আলি দরগা যেতে চেয়েছিলেন। মুম্বইয়ের আরও কয়েকটি দর্শনীয় স্থানও ঘুরে দেখতে চেয়েছিলেন তাহির।  

Updated By: Nov 2, 2015, 11:14 PM IST
শিবসৈনিকদের হাত থেকে বাঁচতে হোটল বন্দী পাক জাত প্রোটিয় স্পিনার তাহির

ওয়েব ডেস্ক: শিবসৈনিকদের হামলার হাত থেকে বাঁচতে সারাদিন হোটেল বন্দী হয়ে কাটালেন দক্ষিণ আফ্রিকার স্পিনার ইমরান তাহির। পাকিস্তান জাত দক্ষিণ আফ্রিকার এই ক্রিকেটার তার স্ত্রী ও সন্তানকে নিয়ে মুম্বইয়ের হাজি আলি দরগা যেতে চেয়েছিলেন। মুম্বইয়ের আরও কয়েকটি দর্শনীয় স্থানও ঘুরে দেখতে চেয়েছিলেন তাহির।  

শপিং মলে গিয়ে কিছু কেনাকাটার ইচ্ছাও ছিল তার। কিন্তু সম্প্রতি ভারত-পাকিস্তান সিরিজ নিয়ে বৈঠক বন্ধের দাবিতে মুম্বইয়ে বিসিসিআইয়ের অফিসে গিয়ে বোর্ড সভাপতি শশাঙ্ক মনোহরের ওপর হামলা করেন শিবসেনার সমর্থকরা। এর জেরেই তাহিরকে হোটেল থেকে বেরোতে নিষেধ করা হয়েছিল। যদিও দক্ষিণ আফ্রিকা দল একথা স্বীকার করেনি।

এদিকে, ভারত-পাক ক্রিকেট সিরিজ ফের শুরু করার জন্য এবার সওয়াল করলেন কিংবদন্তী ওপেনার সুনীল গাভাসকর। তিনি বলেন দুদেশের ক্রিকেট বোর্ডেরই এব্যাপারে এগিয়ে আসা উচিত।   ইতিমধ্যেই শিবসেনার হামলার জেরে দুই ক্রিকেট বোর্ডের বৈঠকও ভেস্তে গেছে। এই কঠিন পরিস্থিতিতে শুধুমাত্র ক্রিকেটের স্বার্থেই বিসিসিআই ও পিসিবিকে এগিয়ে আসার আবেদন করেছেন গাভাসকর। সানি বলেন সরকারকে বাধ্য করার ক্ষমতা কোনও খেলারই নেই। রাজনৈতিক জগতের লোক না হয়েও তিনি মনে করেন সমস্যা মেটাতে গেলে দ্বিপাক্ষিক বৈঠক ভীষণ জরুরী।

.