স্পনসর নেই, করুণ অবস্থা পাকিস্তান ক্রিকেটের! ত্রাতার ভূমিকায় আফ্রিদি

নরম পানীয় প্রস্তুতকারী সংস্থা পেপসির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হয়েছে পিসিবি-র। এরপর আর নতুন করে স্পনসর খুঁজে পায়নি পাকিস্তান ক্রিকেট বোর্ড।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Jul 9, 2020, 03:40 PM IST
স্পনসর নেই, করুণ অবস্থা পাকিস্তান ক্রিকেটের! ত্রাতার ভূমিকায় আফ্রিদি
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন:  ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজ শুরুর আগে স্পনসর সমস্যায় পাকিস্তান ক্রিকেট দল। নরম পানীয় প্রস্তুতকারী সংস্থা পেপসির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হয়েছে পিসিবি-র। এরপর আর নতুন করে স্পনসর খুঁজে পায়নি পাকিস্তান ক্রিকেট বোর্ড। এই অবস্থায় ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজে বাবর আজমের জার্সিতে দেখা যাবে শাহিদ আফ্রিদি ফাউন্ডেশন এর লোগো।

 

ইংল্যান্ড সফরে রয়েছে পাকিস্তান ক্রিকেট দল। বর্তমানে বাবর আজম, আজহার আলিদের অনুশীলনের জার্সিতে নেই কোনও স্পনসর এর লোগো। হন্যে হয়ে স্পনসর খুঁজছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। এই অবস্থায় এগিয়ে এলেন প্রাক্তন পাক অধিনায়ক শাহিদ আফ্রিদি। ইংল্যান্ড সফরে পাকিস্তানের জার্সিতে শাহিদ আফ্রিদি ফাউন্ডেশন-এর লোগো থাকবে। পিসিবির চ্যারিটি পার্টনার হওয়ায় আফ্রিদি এই সুযোগ পাচ্ছেন।

 

গোটা বিষয়টি নিশ্চিত করেছেন আফ্রিদি নিজেই। তিনি জানান," ইংল্যান্ডের বিরুদ্ধে আসন্ন সিরিজে পাকিস্তান ক্রিকেট দলের জার্সিতে আমাদের শাহিদ আফ্রিদি ফাউন্ডেশনের লোগো থাকবে। এই খবরে আমরা খুবই আনন্দ পেয়েছি।" আর পাকিস্তান ক্রিকেট বোর্ড এমন সুযোগ দেওয়ায় ধন্যবাদও জানিয়েছেন আফ্রিদি।

 

আরও পড়ুন - এশিয়া কাপ নিয়ে সৌরভকে আক্রমণ করার পরেই পাল্টি খেল PCB!

.