টাকা নেই, বন্ধ আইএফএ-র সরকারি ওয়েবসাইট

রমরম করে চলছে ঘরোয়া লিগ। কৌতুহলবশত লিগ নিয়ে কোনও তথ্য জানার ইচ্ছা হল আপনার। ইন্টারনেটে গিয়ে আইএফএ-র সরকারি ওয়েবসাইটে সেই তথ্য দেখার চেষ্টা করলেন। কিন্তু কিছুতেই সেই ওয়েবসাইট খুলবে না। গত একমাস ধরে বন্ধ আইএফএ-র ওয়েবসাইট। ভরা মরসুমের সময়েরই লিগ সংক্রান্ত কোনও তথ্য জানা থেকে বঞ্চিত হতে হচ্ছে ফুটবলপ্রেমীদের। কিন্তু হঠাৎ করে ওয়েবসাইট বন্ধ হওয়ার কারণ কী? জানা যাচ্ছে এর পেছনেও রয়েছে রাজ্য ফুটবল সংস্থার আর্থিক সংকট।

Updated By: Aug 16, 2016, 10:19 PM IST
টাকা নেই, বন্ধ আইএফএ-র সরকারি ওয়েবসাইট

ব্যুরো: রমরম করে চলছে ঘরোয়া লিগ। কৌতুহলবশত লিগ নিয়ে কোনও তথ্য জানার ইচ্ছা হল আপনার। ইন্টারনেটে গিয়ে আইএফএ-র সরকারি ওয়েবসাইটে সেই তথ্য দেখার চেষ্টা করলেন। কিন্তু কিছুতেই সেই ওয়েবসাইট খুলবে না। গত একমাস ধরে বন্ধ আইএফএ-র ওয়েবসাইট। ভরা মরসুমের সময়েরই লিগ সংক্রান্ত কোনও তথ্য জানা থেকে বঞ্চিত হতে হচ্ছে ফুটবলপ্রেমীদের। কিন্তু হঠাৎ করে ওয়েবসাইট বন্ধ হওয়ার কারণ কী? জানা যাচ্ছে এর পেছনেও রয়েছে রাজ্য ফুটবল সংস্থার আর্থিক সংকট।

আসলে যে সংস্থাটি ওয়েবসাইট চালানোর দায়িত্বে ছিল, তারা টাকা না পাওয়ায় সার্ভিস বন্ধ করে দিয়েছে। নতুন একটি সংস্থাকে এনে নতুন করে ওয়েবসাইট চালু করার চেষ্টায় আছে রাজ্য ফুটবল সংস্থা। প্রশ্ন উঠছে এইভাবে কতদিন? টাকা দিতে না পারায় ইতিমধ্যেই শহরের একটা বেসরকারি হাসপাতালের সঙ্গে সম্পর্ক ছিন্ন হয়েছে আইএফএ-র। ফলে লিগের ম্যাচে অত্যাধুনিক অ্যাম্বুলেন্সও পাঠাচ্ছে না তারা । অনেকেই মনে করছেন এইভাবে চলতে থাকলে আরও খারাপ দিন অপেক্ষা করছে ঐতিহ্যাশালী এই সংস্থাটির জন্য।

.