ইউরোতে আরও একটা অঘটন ঘটানোর জন্য তৈরি হচ্ছে আইসল্যান্ড

ইউরোতে আরও একটা অঘটন ঘটানোর জন্য তৈরি হচ্ছে আইসল্যান্ড। প্রথমবার ইউরোয় খেলে ওয়েলসের সেমিফাইনালে জায়গা করে নেওয়ার মতই ,এবারের ইউরোয় চমক হিসাবে দেখা হচ্ছে আইসল্যান্ডের উথ্থান। মাত্র তিন লক্ষ তিরিশ হাজার মানুষের দেশ হয়েও ইতিমধ্যেই ইংল্যান্ডকে ইউরো থেকে ছুটি করে দিয়েছে আইসল্যান্ড। এবার টার্গেট ফ্রান্স। রবিবার রাতের কোয়ার্টার ফাইনালে আয়োজক দেশের মুখোমুখি হচ্ছেন আর্নাসনরা।

Updated By: Jul 2, 2016, 02:52 PM IST
ইউরোতে আরও একটা অঘটন ঘটানোর জন্য তৈরি হচ্ছে আইসল্যান্ড

ওয়েব ডেস্ক: ইউরোতে আরও একটা অঘটন ঘটানোর জন্য তৈরি হচ্ছে আইসল্যান্ড। প্রথমবার ইউরোয় খেলে ওয়েলসের সেমিফাইনালে জায়গা করে নেওয়ার মতই ,এবারের ইউরোয় চমক হিসাবে দেখা হচ্ছে আইসল্যান্ডের উথ্থান। মাত্র তিন লক্ষ তিরিশ হাজার মানুষের দেশ হয়েও ইতিমধ্যেই ইংল্যান্ডকে ইউরো থেকে ছুটি করে দিয়েছে আইসল্যান্ড। এবার টার্গেট ফ্রান্স। রবিবার রাতের কোয়ার্টার ফাইনালে আয়োজক দেশের মুখোমুখি হচ্ছেন আর্নাসনরা।

আরও পড়ুন লাখো সিনেমা দেখে শুধু একবারই মনে হয়েছে, ইস্ যদি সুলতান মির্জা হতাম!

মাঠের লড়াইয়ে নামার আগে আইসল্যান্ড কোচ বলছেন চাপ থাকবে পোগবাদের উপরই। কেননা আয়োজক দেশ হওয়ায় প্রত্যাশার চাপও বেশি থাকবে। অন্যদিকে তাদের কিছুই হারানোর নেই বলে সাফ জানাচ্ছেন আইসল্যান্ডের কোচ। ফলের কথা ভেবে সেরা ম্যাচটা খেলতে চাইছেন আর্নাসনরা।

আরও পড়ুন  তুমি রোজারিওর, তুমি বার্সার, তুমি কলকাতার, ওসব কথা মানি না যুবরাজ, জানি তুমি শুধু আমার

.