ICC World Cup 2019: ভেস্তে যেতে পারে ভারত-পাকিস্তান ম্যাচ!

আসলে ভারত-পাকিস্তান ম্যাচ মানেই তো আলাদা উন্মাদনা।

Updated By: Jun 13, 2019, 05:34 PM IST
ICC World Cup 2019: ভেস্তে যেতে পারে ভারত-পাকিস্তান ম্যাচ!

নিজস্ব প্রতিবেদন : সুপার সানডে সুপার ফাইট বিশ্বকাপে। ১৬ জুন ম্যাঞ্চেস্টারে মহারণে মুখোমুখি ভারত-পাকিস্তান। হাই ভোল্টেজ ম্যাচের দিকে তাকিয়ে বসে আছেন ক্রিকেটপ্রেমীরা। আসলে ভারত-পাকিস্তান ম্যাচ মানেই তো আলাদা উন্মাদনা। ইতিমধ্যেই মাঠের বাইরে এমন উন্মাদনা ছড়িয়েছে ইন্ডো-পাক যুদ্ধ ঘিরে যে দুই দেশের টিভি চ্যানেলগুলি ভারত-পাক ম্যাচের উত্তেজনা বাড়ানোর জন্য আলাদা করে বিজ্ঞাপনই তৈরি করেছে। ১৬ জুন ওল্ড ট্র্যাফোর্ডেও বৃষ্টির ভ্রুকূটি। বৃষ্টিতে ভেস্তে যেতে পারে ভারত-পাকিস্তান ম্যাচও।

ইতিমধ্যেই বৃষ্টিতে ভেস্তে গিয়েছে বিশ্বকাপের বেশ কয়েকটি ম্যাচ। অন্যান্য বছরের তুলনায় এবার যেন একটু বেশিই বৃষ্টি হচ্ছে বিলেতে। এমনটাই মনে করছেন ব্রিটিশরা। ভারত পাকিস্তান ম্যাচেও বৃষ্টির ভ্রুকূটি জানিয়েছে ব্রিটিশ ওয়েদার ডিপার্টমেন্ট। ১৬ জুন ম্যাঞ্চেস্টারে রোদ-বৃষ্টি একইসঙ্গে চলবে। অর্থাত্ মাঝে মাঝেই বৃষ্টির বাধা দেখা যাবে ম্যাচে। জানিয়েছে ইউকে-র মেট ডিপার্টমেট। বিবিসি আবহাওয়ার যে পূর্বাভাস দিয়েছে তা হল, মেঘ-রোদের লুকোচুরি খেলা দেখা যাবে রবিবার সকাল থেকেই। বেসরকারি সংস্থা অ্যাকুওয়েদারের মতে, রবিবার ম্যাঞ্চেস্টারের আকাশে মেঘ দেখা যাবে।

আরও পড়ুন - ভারত-পাকিস্তান ম্যাচ! বিজ্ঞাপন-যুদ্ধে অতিষ্ঠ সানিয়া মির্জা

যদিও ব্রিটিশ আবহাওয়া যে কতটা অনিশ্চিত তা বলা কঠিন। পরিষ্কার আকাশের পূর্বাভাস থাকলেও অনেক সময় বৃষ্টিতে ভেসে গিয়েছে। তাই পূর্বাভাস থাকলেও আগে থেকে নিশ্চিত করে বলা কঠিন। ফেব্রুয়ারিতে পুলওয়ামায় জঙ্গি হামলার পর দুই দেশের মধ্যে রাজনৈতিক চাপানোতোড় বর্তমান। এরই মাঝে বিশ্বকাপে ভারত-পাকিস্তান হাইভোল্টেজ ম্যাচ বৃষ্টিতে ভেস্তে গেলে ক্রিকেটপ্রেমীরাই বোধ হয় সবচেয়ে হতাশ হবেন। যদিও বিশ্বকাপের মঞ্চে পাকিস্তান এখনও হারাতে পারেনি ভারতকে। 

.