Rishabh Pants accident: বন্ধু পন্থের অ্যাক্সিডেন্টের খবর শুনে মনের অবস্থা কেমন ছিল? জানালেন শ্রেয়স

সোমবার পন্থকে আইসিইউ থেকে আলাদা কেবিনে স্থানান্তরিত করা হয়েছিল। চিকিৎসায় সাড়াও দিচ্ছেন তিনি। তবে শরীরের বিভিন্ন অংশে অসহ্য যন্ত্রণা তাঁর। বেড রেস্টেই থাকতে হচ্ছে তাঁকে। হাঁটার মতো পরিস্থিতি নেই। এমন অবস্থায় তাঁর গোড়ালি ও হাঁটুর এমআরআই করাও সম্ভব হয়নি। 

Updated By: Jan 5, 2023, 07:04 PM IST
Rishabh Pants accident: বন্ধু পন্থের অ্যাক্সিডেন্টের খবর শুনে মনের অবস্থা কেমন ছিল? জানালেন শ্রেয়স
ফের ঋষভ পন্থের সঙ্গে খেলতে মুখিয়ে আছেন শ্রেয়স আইয়ার। ফাইল চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বন্ধু ঋষভ পন্থ (Rishabh Pant) ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়ে এই মুহূর্তে হাসপাতালে ভর্তি। পন্থের এমন ভয়াবহ অবস্থা দেখে আঁতকে উঠেছিলেন শ্রেয়স আইয়ার (Shreyas Iyer)। সেটাই জানালেন টিম ইন্ডিয়ার (Team India) তারকা ক্রিকেটার। গত ৩০ ডিসেম্বর ভোরবেলা নিজেই গাড়ি চালিয়ে দিল্লি থেকে বাড়ি ফিরছিলেন তিনি। সেই সময় রুরকির হমদপুর ঝলের কাছে গাড়ি দুর্ঘটনা ঘটে। চিকিৎসকরা জানিয়েছিলেন যে, মাথায়, পিঠে এবং পায়ে চোট লেগেছে পন্থের। কাছেই একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল তাঁকে। সেখানকার চিকিৎসক সুশীল নগর জানিয়েছিলেন যে, পন্থের অবস্থা স্থিতিশীল। পরে তাঁকে দেহরাদূনের একটি বেসরকারি হাসপাতালে পাঠানো হয়। সেখানেই এতদিন চিকিৎসা চলছিল তাঁর। তবে এবার থেকে পন্থের পুরো চিকিৎসার দায়িত্ব নিল বিসিসিআই (BCCI)। তাঁকে মুম্বইয়ের একটি হাসপাতালে নিয়ে আসা হয়েছে। 

শ্রেয়স বলেন, 'পন্থের অ্যাক্সিডেন্টের খবরটা এক বন্ধুর কাছ থেকে পেয়েছিলাম। সত্যি বলতে ঘটনাস্থল এবং আহত পন্থের ছবি দেখে একেবারে আঁতকে উঠেছিলাম। শুনেছি ও এখন অনেকটা সুস্থ আছে। ঈশ্বরের কাছে প্রার্থনা, ও দ্রুত সুস্থ হয়ে যেন মাঠে ফিরে আসে। আমরা আবার একসঙ্গে খেলতে চাই।' 

আরও পড়ুন: Rishabh Pant: চলে এল ঋষভের কেরিয়ারের বিরাট আপডেট, যে খবরে বুক ভাঙবে ফ্যানদের!

আরও পড়ুন: Shakib Al Hasan: অনিল কাপুরের 'নায়ক' সিনেমাকে টেনে বিসিবি-র কটাক্ষ করলেন সাকিব!, ভিডিয়ো ভাইরাল

সোমবার পন্থকে আইসিইউ থেকে আলাদা কেবিনে স্থানান্তরিত করা হয়েছিল। চিকিৎসায় সাড়াও দিচ্ছেন তিনি। তবে শরীরের বিভিন্ন অংশে অসহ্য যন্ত্রণা তাঁর। বেড রেস্টেই থাকতে হচ্ছে তাঁকে। হাঁটার মতো পরিস্থিতি নেই। এমন অবস্থায় তাঁর গোড়ালি ও হাঁটুর এমআরআই করাও সম্ভব হয়নি। তাই এই দুই স্থানের অস্ত্রোপচার নিয়ে চূড়ান্ত কোনও সিদ্ধান্তও নিতে পারছিলেন না চিকিৎসকরা। হাসপাতালের চিকিৎসকদের সঙ্গে এই বিষয় নিয়ে লাগাতার আলোচনা চলে বিসিসিআইয়ের মেডিক্যাল টিমের। পন্থের সমস্ত রিপোর্ট খতিয়ে দেখেছে ভারতীয় বোর্ডের মেডিক্যাল টিম। তাই তাঁকে মুম্বই উড়িয়ে আনার সিদ্ধান্ত নেওয়া হল। সেখানেই হবে তাঁর লিগামেন্টের অস্ত্রোপচার। তবে আরও উন্নত চিকিৎসার জন্য যদি প্রয়োজন হয়, তাহলে তাঁকে আমেরিকা কিংবা ইংল্যান্ডে উড়িয়ে নিয়ে যাওয়া হতে পারে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.