I-LEAGUE: পেদ্রো মানজির বিস্ময় গোলে রিয়েল কাশ্মীরকে হারাল মহমেডান

 কিছুদিন আগেই কোচের দায়িত্ব নিয়েছেন মোহনবাগানের প্রাক্তন কোচ শঙ্করলাল চক্রবর্তী। তাঁর তত্ত্বাবধানেই ফের মাঠে ফুল ফোটাতে শুরু করেছেন মহমেডানের ফুটবলাররা।

Updated By: Feb 28, 2021, 07:02 PM IST
I-LEAGUE: পেদ্রো মানজির বিস্ময় গোলে রিয়েল কাশ্মীরকে হারাল মহমেডান

নিজস্ব প্রতিবেদন – আই লিগের ম্যাচে স্প্যানিশ তারকা পেদ্রো মানজির দুরন্ত দুটি গোলে রিয়েল কাশ্মীরকে ২-০ গোলে হারাল মহমেডান স্পোর্টিং। এই জয়ের সঙ্গে আই লিগ তালিকায় চার নম্বরে উঠে এল সাদা-কালো ব্রিগেড এবং প্রথম ছয়ে থাকাও নিশ্চিত করে ফেলল।

আরও পড়ুন - ISL 2021: মুম্বইকে হারিয়েই চ্যাম্পিয়ন্স লিগ নিশ্চিত করতে চান ATK MOHUN BAGAN কোচ হাবাস

মানজি নিজেদের অর্ধ থেকে সোজা শটে গোলকিপারকে পরাস্ত করে যে গোলটি করেন তা আই লিগের তো বটেই আইএসএলের সেরা গোলগুলির থেকে এগিয়ে থাকবে। এর পরে হেডে দ্বিতীয় গোল করে দলের জয় নিশ্চিত করেন তিনি। আপাতত ১০ ম্যাচে ১৬ পয়েন্ট হয়ে গেল ব্ল্যাক প্যান্থারসদের। কিছুদিন আগেই কোচের দায়িত্ব নিয়েছেন মোহনবাগানের প্রাক্তন কোচ শঙ্করলাল চক্রবর্তী। তাঁর তত্ত্বাবধানেই ফের মাঠে ফুল ফোটাতে শুরু করেছে মহমেডানের ফুটবলাররা। এই জয়ের ফলে শিল্ড সেমিফাইনালের বদলাও নিয়ে নিলেন মহমেডানের ফুটবলাররা।

 

ম্যাচের ৩৪ মিনিটে লাল কার্ড দেখেন কিংসলে। ১০ জনের মহমেডানকে পেয়েও দাঁত ফোটাতে পারেননি কাশ্মীরের ফুটবলাররা। সৌজন্যে মানজি। জেতার পর সব কৃতিত্বই দলের ফুটবলারদের দেন কোচ শঙ্করলাল।

.