কাশ্মীরে থমকাল ইস্টবেঙ্গল, বছর শেষে আই লিগ শীর্ষে নেরোকা

ম্যাচের ফল ১-১।

Updated By: Dec 28, 2018, 08:51 PM IST
কাশ্মীরে থমকাল ইস্টবেঙ্গল, বছর শেষে আই লিগ শীর্ষে নেরোকা

নিজস্ব প্রতিনিধি : ঘরের মাঠে রিয়েল কাশ্মীরের কাছে আটকে গেল ইস্টবেঙ্গল। এদিকে, মোহনবাগানকে হারিয়েছে নেরোকা এফসি। ফলে লিগের শীর্ষে উঠে এল তারা। দুইয়ে চেন্নাই। এদিকে, রিয়েল কাশ্মীরের সঙ্গে ড্র করে আপাতত চারে লাল-হলুদ ব্রিগেড। বছর শেষে আই লিগ টেবিলের শীর্ষে নেরোকা এফসি। তিনে রিয়েল কাশ্মীর। 

আরও পড়ুন-  ইম্ফলে নৌকাডুবি, হার বাগানের

৪৬ মিনিটে চুলোভার আত্মঘাতী গোল রিয়েল কাশ্মীরকে অ্যাডভান্টেজ দেয়। এক গোলে এগিয়ে গিয়ে আক্রমণ বাড়ানোর চেষ্টা করে ভূস্বর্গের দলটি। এদিন চুলোভার পারফরম্যান্স শুরু থেকেই খারাপ ছিল। প্রথম থেকেই যেন ছন্নছাড়া ফুটবল খেলছিলেন তিনি। ফলে সেই খেসারত দিতে হল দলকে। গোল খাওয়ার পরই ইস্টবেঙ্গেলের চেনা চেহারাটা বেরিয়ে আসে। একের পর এক আক্রমণ শানাতে থাকেন জবি জাস্টিন, কোলাডোরা। শেষমেশ ৫৬ মিনিটে সাফল্য আসে। ডিকার কর্নার থেকে কাসিমের করা হেড সেভ হয় গোল লাইন থেকে। ফিরতি বলে গোল করে যান জবি জাস্টিন। লাল-হলুদ জার্সি গায়ে একটানা ভাল পারফর্ম করে চলেছেন ডার্বি জয়ের নায়ক। এদিনও গোটা ম্যাচে ছিল তাঁর আধিপত্য। 

আরও পড়ুন-  বিশ্বকাপহীন মেসির শ্রেষ্ঠত্ব ভবিষ্যত্ প্রজন্ম মনে রাখবে? ব্রাজিল কিংবদন্তি জিকো যা বললেন

ম্যাচের ফল ১-১ হওয়ার পর যেন ক্ষীপ্র হয়ে উঠেছিল রিয়েল কাশ্মীর। ফলে শেষ কয়েক মিনিটে একের পর এক আক্রমণে জেরবার হয় ইস্টবেঙ্গেল ডিফেন্স। কিন্তু গোল আসেনি। ৮৫ মিনিটের মাথায় দারুণ সুযোগ এসেছিল ইস্টবেঙ্গলের সামনে। চুলোভার ক্রস রুখে দেন রিয়ালের গোলকিপার। একের পর এক চেষ্টা করলেও শেষমেশ গোল করতে পারেনি ইস্টবেঙ্গল। এদিকে, রিয়েলের আক্রমণও দানা বাঁধেনি। ফলে নিষ্ফলা শেষ হয় ম্যাচ। 

.