সচিন তেন্ডুলকর তাঁকে স্লেজিং করেছেন, বললেন গ্লেন ম্যাকগ্রা!

ক্রিকেট মাঠে অস্ট্রেলিয়ার স্লেজিংয়ের কথা সকলেই জানে। ক্রিকেট মাঠে গত শতাব্দীর নয়ের দশকে এবং এই শতাব্দীর শুরুর দশকে স্লেজিংকে নিজেদের জন্য প্রায় শিল্পের পর্যায়ে নিয়ে গিয়েছিল অজি ক্রিকেট দল। আর উল্টোদিকে বিপক্ষের হত সমস্যা। এবার সেই অস্ট্রেলিয়া দলের কিংবদন্তি পেসার গ্লেন ম্যাকগ্রা যা বললেন, তাতে চমকে যাবেন আপনি!

Updated By: Jan 21, 2017, 02:40 PM IST
 সচিন তেন্ডুলকর তাঁকে স্লেজিং করেছেন, বললেন গ্লেন ম্যাকগ্রা!

ওয়েব ডেস্ক: ক্রিকেট মাঠে অস্ট্রেলিয়ার স্লেজিংয়ের কথা সকলেই জানে। ক্রিকেট মাঠে গত শতাব্দীর নয়ের দশকে এবং এই শতাব্দীর শুরুর দশকে স্লেজিংকে নিজেদের জন্য প্রায় শিল্পের পর্যায়ে নিয়ে গিয়েছিল অজি ক্রিকেট দল। আর উল্টোদিকে বিপক্ষের হত সমস্যা। এবার সেই অস্ট্রেলিয়া দলের কিংবদন্তি পেসার গ্লেন ম্যাকগ্রা যা বললেন, তাতে চমকে যাবেন আপনি!

আরও পড়ুন ইডেনে তৃতীয় একদিনের ম্যাচে ইংল্যান্ড পাচ্ছে না অ্যালেক্স হেলকসকে

একটি সংবাদপত্রে দেওয়া সাক্ষাত্‍কারে ম্যাকগ্রা বলেছেন, 'স্লেজিং সব দলই করে। কিন্তু যেই অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা এটা করে, সঙ্গে সঙ্গে সেটা খবর হয়ে যায়। আমরা করলেই অন্যরা সঙ্গে সঙ্গে অভিযোগ করে আমাদের বিরুদ্ধে। আসলে আমরা অস্ট্রেলীয়রা খুব প্যাশন নিয়ে ক্রিকেটটা খেলি। মাঠে যেটা হয়, ওটা মাঠেই ভুলে আসি। আমাকে তো সচিন তেন্ডুলকরও স্লেজিং করেছে।' সচিন অবশ্যই গ্লেনের এই অভিযোগের কোনও জবাব দেননি এখনও। গ্লেন ম্যাকগ্রা পাশাপাশি এটাও জানিয়েছেন যে, অজি টিমে সবথেকে বেশি স্লেজিং করা ক্রিকেটার হলেন ম্যাথু হেডেন। আর তাঁর দেখা সবথেকে বুদ্ধিমান ক্রিকেটার হলেন শেন ওয়ার্ন। কিন্তু সচিন সম্পর্কে এটা কী বললেন ম্যাকগ্রা!

আরও পড়ুন  কেরিয়ারের সেরা দেড়শো রান করার পর কী বললেন কামব্যাক ম্যান যুবি?

 

.