এত বছর পর...! শোয়েব আখতারের নাম উঠতেই জবাব দিলেন সোনালী বেন্দ্রে

এত বছর পর হঠাত্ সোনালী বেন্দ্রের সামনে শোয়েব আখতারের কথা উঠেছিল।

Updated By: Jun 14, 2019, 08:19 PM IST
এত বছর পর...! শোয়েব আখতারের নাম উঠতেই জবাব দিলেন সোনালী বেন্দ্রে

নিজস্ব প্রতিবেদন : এতগুলো বছর পর...! পুরনো প্রেমের কথা উঠল তাঁর সামনে। যদিও সে প্রেম ছিল একতরফা। তাতে কী! সোনালী বেন্দ্রে কী একেবারেই সেই প্রেমের হদিশ পাননি! কিছুই কি জানতেন না! পাকিস্তানের পেসার শোয়েব আখতার তাঁকে ভীষণ পছন্দ করতেন। বলিউড নায়িকার প্রেমে হাবুডুবু খেতেন পাক পেসার। মানিব্যাগে সোনালীর ছবি নিয়ে ঘুরতেন। নিজের ঘরে টাঙিয়ে রাখতেন সোনালী বেন্দ্রের পোস্টার। প্রেম এতটাই গভীর হয়েছিল। কিন্তু কখনও সোনালী বেন্দ্রেকে সরাসরি প্রেম নিবেদনের সুযোগ পাননি রাওয়ালপিন্ডি এক্সপ্রেস। ফলে সেই প্রেম হারিয়েছে সময়ের ফেরে।

আরও পড়ুন-  অভিনন্দনকে নিয়ে বিজ্ঞাপনের জবাব! পাকিস্তানকে ব্যঙ্গ করে অন্তর্বাস খুললেন পুনম পান্ডে

জীবনের সব থেকে কঠিন সময়ের মধ্যে দিয়ে গিয়েছেন সোনালী বেন্দ্রে। ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন। সেই লড়াই জিতে ফিরেছেন। আগের সোনালী বেন্দ্রের সঙ্গে এখনকার সোনালী বেন্দ্রের অনেক ফারাক। শোয়েব আখতারেরও জীবন বদলেছে অনেকটাই। ক্রিকেট থেকে অবসর নিয়েছেন। এখন তিনি ধারাভাষ্যকার। সোনালীর মতো তিনিও বিবাহিত। সন্তানের বাবা। কিন্তু পুরনো প্রেম বলে কথা! প্রসঙ্গ উঠলে কোথাও যেন ভিতরে ভিতরে আবেগের তরঙ্গ বয়ে যায়। সোনালীর প্রতি নিজের দুর্বলতার কথা কখনও অস্বীকার করেননি শোয়েব। দুই দেশের সম্পর্কের হাজারো বৈরিতা তাঁর ভাল লাগায় প্রভাব ফেলেনি। একটা সময় তো সোনালী বেন্দ্রেকে অপহরণ করার কথাও প্রকাশ্যে বলেছিলেন শোয়েব। তবে সেসব আর হয়নি। দুজনে রাস্তা আলাদা হয়েছিল সেই কত বছর আগে! 

আরও পড়ুন-  নাম ভাঁড়িয়ে ব্যবসা! ব্যাট প্রস্তুতকারক সংস্থার বিরুদ্ধে মামলা করলেন সচিন তেন্ডুলকর

এত বছর পর হঠাত্ সোনালী বেন্দ্রের সামনে শোয়েব আখতারের কথা উঠেছিল। তিনি যেটা বলে গেলেন সেটা শোনার পর পাক পেসারের মন ভাঙতে পারে। সোনালী বললেন, "আমি শোয়েব আখতার নামে কোনও পাকিস্তানি ক্রিকেটারকে চিনি না। আমি আসলে ক্রিকেটের ভক্ত নয়।" এত বছর পর এটাই শোনা বাকি ছিল শোয়েব আখতারের! 

.