Virat Kohli: 'বিরাট কোহলির থেকে কয়েক মিনিট চেয়ে ৪ ঘণ্টা পেয়েছিলাম'

কোহলিতে মজে আছেন জেমি রডরিগেজ।

Updated By: Mar 1, 2022, 04:27 PM IST
Virat Kohli: 'বিরাট কোহলির থেকে কয়েক মিনিট চেয়ে ৪ ঘণ্টা পেয়েছিলাম'
বিরাট কোহলিতে মজে জেমি রডরিগেজ

নিজস্ব প্রতিবেদন: জুনিয়র ক্রিকেটারদের কাছে বিরাট কোহলি (Virat Kohli) অনুপ্রেরণা। কোহলির সান্নিধ্যে আসতে চায় তরুণ তুর্কীরা। তার সবচেয়ে বড় প্রমাণ আইপিএল। ম্যাচের পর কোহলির সাক্ষাতের জন্য মুখিয়ে থাকেন ইয়ংস্টাররা। বাইশ গজের বিশ্ববন্দিত ব্যাটারের থেকে টিপস নেওয়া থেকে শুরু করে ক্রিকেট নিয়ে আলোচনা! এসবই অমূল্য সম্পদ ভাবী তারকাদের কাছে। ভারতীয় মহিলা দলের ব্যাটার জেমি রডরিগেজ এবার জানালেন যে, কোহলির কাছে মিনিটখানেক চেয়েছিলেন তিনি। কিন্তু জেমি ভাবতেও পারেননি যে, আলোচনা চলবে ঘণ্টার পর ঘণ্টা।

'দ্য রণবীর শো'-তে এসে জেমি তাঁর সঙ্গে কোহলির সাক্ষাতের গল্প শুনিয়েছেন। জেমির সঙ্গে ভারতীয় দলের তারকা ব্যাটার স্মৃতি মান্ধানাও ছিলেন ব্যাটিং সংক্রান্ত আলোচনায়। রডরিগেজ বলেন, "স্মৃতি এবং আমার সুযোগ হয়েছিল কোহলির সঙ্গে কথা বলার। আমরা বলেছিলাম, বিরাট ভাইয়া ব্যাটিং নিয়ে কিছু কথা বলতে চাই। আমরা কি দেখা করতে পারি? নিউজিল্যান্ডে একই হোটেলে ছিলাম আমরা। কোহলি শুনেই বলেছিল হ্যাঁ, হ্যাঁ, চলে এস। কোহলি আমাদের ক্যাফেতে ডাকে এবং অনুষ্কা শর্মাও ছিল সঙ্গে। আমরা কয়েক মিনিট চেয়েছিলাম। কিন্তু চার ঘণ্টা কথা হয়েছিল। আধ ঘণ্টা ক্রিকেট নিয়ে কথা হওয়ার পর সাধারণ কথা হয়েছিল।" 

রডরিগেজ আরও জানান যে তিনি কোহলির থেকে কী জানতে চেয়েছিলেন? রডরিগেজ বলেন, "আমি বিরাট ভাইয়ের থেকে জানতে চেয়েছিলাম যে মানুষের প্রত্য়াশার চাপ কীভাবে সামলান তিনি? আমি বলি যে, তুমি বিরাট কোহলি। ফিফটি করলে লোকে বলবে, যে বিরাট তুমি পারফর্ম করতে পারনি। তো কীভাবে এটা দেখো! কোহলি বলে, সে প্রতিবার মাঠে নেমে স্কোরবোর্ডের দিকে তাকায়। তার ফোকাস থাকে ওখানেই। দর্শক নিয়ে সে ভাবে না। দলকে সাহায্য করার কথা তার মাথায় থাকে। প্রত্যাশাকে গুরত্বহীন করে দিয়ে প্রক্রিয়ার ওপর জোর দিতে বলে। জানায় প্রক্রিয়া ঠিক থাকলেই রেজাল্ট এমনিই চলে আসবে।"  জুনিয়র ক্রিকেটারদের কাছে কোহলি ঠিক কোন জায়গায়, তা আবারও প্রমাণিত হয়ে গেল।

আরও পড়ুন: Jason Roy, IPL 2022: ২ কোটির ইংরেজ ওপেনার খেলবেন না আইপিএল! কারণ জানালেন নাম প্রত্যাহারের

আরও পড়ুনMaha Shivratri 2022: মহাদেবের ভক্ত রায়না-শেহওয়াগ, শিবরাত্রির শুভেচ্ছা জানালেন ভক্তদের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.