Jason Roy, IPL 2022: ২ কোটির ইংরেজ ওপেনার খেলবেন না আইপিএল! কারণ জানালেন নাম প্রত্যাহারের

এর আগেও জেসন রয় এমনটা করেছিলেন। সেবার ফ্র্যাঞ্চাইজি ছিল দিল্লি ক্যাপিটালস।

Updated By: Mar 1, 2022, 03:36 PM IST
Jason Roy, IPL 2022: ২ কোটির ইংরেজ ওপেনার খেলবেন না আইপিএল! কারণ জানালেন নাম প্রত্যাহারের
জেসন রয়

নিজস্ব প্রতিবেদন: পনেরো তম আইপিএল ( IPL 2022) শুরু হচ্ছে আগামী ২৬ মার্চ। অর্থাৎ আর এক মাসও বাকি নেই 'ক্রোড়পতি লিগ' শুরু হতে। বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ক্রিকেট ফ্র্য়াঞ্চাইজি লিগে চলতি বছর অভিষেক করছে গুজরাত টাইটান্স (Gujarat Titans)। কিন্তু মাঠে নামার আগেই বড় ধাক্কা খেল তারা। টুর্নামেন্ট থেকে নাম প্রত্যাহার করে নিলেন ইংরেজ ওপেনার জেসন রয় (Jason Roy)। নিলামে ২ কোটি টাকায় গুজরাত দলে নিয়েছিল রয়কে। টুইটারে ইংরেজ ক্রিকেটার বিবৃতি দিয়ে জানিয়ে দিলেন যে, পরিবারের সঙ্গে সময় কাটাবেন বলেই এবারের আইপিএল থেকে নিজেকে সরিয়ে নিলেন।

জেসন রয় তাঁর টুইট পোস্টে লেখেন, "গুজরাত টাইটান্সের সকল ফ্যান ও স্কোয়াডের জন্য এই বার্তা। অত্য়ন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি যে, চলতি বছর আমি আইপিএল থেকে নিজের নাম প্রত্যাহার করলাম। আমি ম্যানেজমেন্ট ও ক্যাপ্টেন হার্দিক পাণ্ডিয়াকে ধন্যবাদ জানাতে চাই, আমার ওপর আস্থা রেখে নিলামে নেওয়ার জন্য়। বিগত তিন বছর চা চলেছে, তাতে আমার শরীরে প্রভাব পড়েছে। আমার মনে হয় পরিবারের সঙ্গে ভাল সময় কাটানোই এই মুহূর্তে ঠিক হবে। আগামী কয়েক মাস অত্যন্ত ব্যস্ততার মধ্যে দিয়ে যাবে। আমি টাইটান্সের প্রতিটি ম্যাচ ফলো করব। টুর্নামেন্টে প্রথমবার ট্রফি জয়ের জন্য আমার সমর্থন থাকবে। সকলকে ধন্যবাদ জানাই এই সমর্থনের জন্য। আশা করি  সকলে আমার এই সিদ্ধান্তকে সম্মান জানাবেন।"

এমনটা প্রথম নয় যে, রয় আইপিএল নিলামে বিক্রি হওয়ার পর টুর্নামেন্ট থেকে নিজেকে সরিয়ে নিলেন। ২০২০ সালে দিল্লি ক্যাপিটালস তাঁকে ১.৫ কোটি টাকায় দলে নিয়েছিল। কিন্তু ব্যক্তিগত কারণ দেখিয়ে খেলেননি তিনি। রয় ২০১৭ সালে গুজরাত লায়ন্সে খেলেছিলেন। এরপরের বছর খেলেন দিল্লিতে। সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলেছিলেন গতবছর। আইপিএলে ১৩ ম্যাচ খেলা রয় ৩২৯ রান করেছেন ২৯.৯০-এর গড়ে। তাঁর স্ট্রাইক রেট ১২৯.০১।

আরও পড়ুন: Maha Shivratri 2022: মহাদেবের ভক্ত রায়না-শেহওয়াগ, শিবরাত্রির শুভেচ্ছা জানালেন ভক্তদের

আরও পড়ুুনSiddharth Mohite: নাগাড়ে ৫০ ঘণ্টা ব্যাটিং! মুম্বইয়ের ব্যাটারের এখন চোখ নতুন বিশ্বরেকর্ডে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.