Sourav Ganguly: সৌরভের সঙ্গে সহমত নন নেহরা, কোহলিদের পারফরম্যান্স নিয়েই মতবিরোধ!

আগামী শুক্রবার থেকে ম্যাঞ্চেস্টারে পঞ্চম টেস্ট।

Updated By: Sep 8, 2021, 02:09 PM IST
Sourav Ganguly: সৌরভের সঙ্গে সহমত নন নেহরা, কোহলিদের পারফরম্যান্স নিয়েই মতবিরোধ!

নিজস্ব প্রতিবেদন: ইংরেজদের বিরুদ্ধে দুরন্ত প্রত্যাঘাতে ওভাল টেস্টে জিতেছে ভারত। কোহলিদের জয় উদযাপনে সোশ্যাল মিডিয়া দেখেছে টুইট বন্যা। টিম ইন্ডিয়ার পারফরম্যান্সে মোহিত হয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। প্রাক্তন ভারত অধিনায়ক ও বিসিসিআই সভাপতি টুইটারে লিখেছিলেন, "দুর্দান্ত শো। দক্ষতাই সবচেয়ে বড় ফারাক। কিন্তু চাপ নেওয়ার ক্ষমতা ভারতীয় ক্রিকেটে বাকি সবার থেকে অনেক এগিয়ে।"

সৌরভের এই মন্তব্যের সঙ্গেই সহমত হতে পারছেন না তাঁর প্রাক্তন সতীর্থ আশিস নেহরা (Ashish Nehra)। সৌরভের বিরোধিতায় নেহরা লেখেন, "সৌরভ গঙ্গোপাধ্যায়ের টুইটের সঙ্গে আমি ১০০ শতাংশ সহমত নই। যদি নম্বর দেখা যায়, তাহলে বলব নিউজিল্যান্ড আমাদের টেস্ট বিশ্ব চ্যাম্পিয়নশিপে হারিয়েছে। হতে পারে সৌরভের ভাবনা। আমার মনে হয় নিউজিল্যান্ড এগিয়ে। শেষ এক- দেড় বছর টেস্ট ক্রিকেট নিয়ে কথা বললে ভারত আর নিউজিল্যান্ড থাকবে একদম সমানে-সমানে।" যদিও নেহরা বলছেন যে, ভারতীয় দল বিদেশের মাঠে চাপ নেওয়ার ক্ষেত্রে ইংল্যান্ডের থেকে অনেক ভাল করেছে।

আরও পড়ুন: Trumpet Celebration: 'ম্যাঞ্চেস্টারে দেখা হবে!' বার্মি আর্মির পাল্টা বিরাটকে

আগামী শুক্রবার থেকে ম্যাঞ্চেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে পাঁচ ম্যাচের ভারত-ইংল্যান্ড টেস্ট সিরিজের শেষ ও পঞ্চম টেস্ট। সিরিজে ২-১ এগিয়ে রয়েছে ভারত। ম্যাঞ্চেস্টার টেস্ট ড্র করলেও সিরিজ জিতবে ভারত। তবে কোহলি চাইবেন ৩-১ সিরিজ ছিনিয়ে নিতে।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.