Rohit Sharma-Virat Kohli: 'কত বিশ্রাম প্রয়োজন?' নাম না করেই সিনিয়রদের তোপ প্রাক্তন ভারতীয়র

"কী এই বিশ্রাম? কত বিশ্রাম প্রয়োজন তোমাদের? আগে কোনও প্লেয়ার ফর্মে না থকলে, তাকে বসিয়ে দেওয়া হত।"

Updated By: Jul 9, 2022, 12:11 PM IST
Rohit Sharma-Virat Kohli: 'কত বিশ্রাম প্রয়োজন?' নাম না করেই সিনিয়রদের তোপ প্রাক্তন ভারতীয়র
রোহিত-বিরাটদের নাম না করে বিঁধলেন আকাশ চোপড়া

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে আসন্ন ওয়ানডে সিরিজে রোহিত শর্মা (Rohit Sharma), বিরাট কোহলি (Virat Kohli) ও জসপ্রীত বুমরাকে (Jasprit Bumrah) বিশ্রাম দিয়েছে বিসিসিআই (The Board of Control for Cricket in India, BCCI)। এই তিন সিনিয়রের অনুপস্থিতিতে ক্যাপ্টেনসির ব্যাটন উঠেছে শিখর ধাওয়ানের ( Shikhar Dhawan) হাতে। ভারতের প্রাক্তন ক্রিকেটার ও বর্তমানে ধারাভাষ্যকার আকাশ চোপড়া (Aakash Chopra) প্রশ্ন তুললেন সিনিয়রদের বিশ্রাম নীতি নিয়ে।

আকাশ তাঁর ইউটিউব চ্যানেলে বলেন, "কী এই বিশ্রাম? কত বিশ্রাম প্রয়োজন তোমাদের? আগে কোনও প্লেয়ার ফর্মে না থকলে, তাকে বসিয়ে দেওয়া হত। সে ঘরোয়া ক্রিকেটে রান করেই দলে ফিরত। এখন কেউ ফর্মে না থাকলে সে বিশ্রামে যায়। এটা নিয়ে কি কেউ ভাবিত নয়? আমার ব্যক্তিগত ভাবে মনে হয় যে, যখন কোনও প্লেয়ার ফর্ম থাকে না, তার যত বেশি সম্ভব ক্রিকেট খেলা উচিত। ২০২০ সালে যখন কঠোর বায়ো বাবল ছিল, তখন মার্চ থেকে সেপ্টেম্বর, প্রায় ছ'মাস কোনও ক্রিকেটই হয়নি। পরের বছর আইপিএল অর্ধেক হয়েছে। তারপর তিন-চার মাসের ব্যবধানে ফের আইপিএলের দ্বিতীয় পর্ব হয়। দেখতে গেলে বিগত ২-৩ বছরে ১০ মাসই বিশ্রামে থেকেছে ক্রিকেটাররা। পেশাদার স্পোর্টস এটা। এত বিশ্রামের জায়গা কোথায়?"

ইংল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের টি-২০ সিরিজের শুরুতেই দুরন্ত জয় পেয়েছে রোহিত শর্মার টিম ইন্ডিয়া। জস বাটলারের দলকে ৫০ রানে হারিয়ে সিরিজে ১-০ এগিয়ে গিয়েছে নীল জার্সিধারীরা। শনিবার অর্থাৎ আজ বার্মিংহ্যামের এজবাস্টনে দ্বিতীয় টি-২০ খেলেবে ভারত-ইংল্যান্ড। এই ম্যাচ জিততে পারলেই সিরিজ চলে আসবে ভারতের পকেটে। বিরাট কোহলি, ঋষভ পন্থ ও রবীন্দ্র জাদেজার মতো ভারতের স্টার ক্রিকেটাররা ফিরছেন। 

আরও পড়ুন: Ravindra Jadeja: আচমকাই সিএসকে সংক্রান্ত যাবতীয় পোস্ট ডিলিট করলেন জাদেজা! দানা বাঁধছে রহস্য

আরও পড়ুনDi Maria: ডি মারিয়া খুঁজে নিলেন নতুন ঠিকানা, জেব্রা ব্রিগেডে যোগ দিলেন আর্জেন্টাইন তারকা

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.