IPL 2021: 'ভারতে মানুষ হাসপাতালে জায়গা পাচ্ছে না! কীভাবে এত টাকা খরচ করছে ফ্র্যাঞ্চাইজিগুলি ও সরকার?'

ভারতে ভয়ঙ্কর করোনা সংক্রমণে রীতিমতো আতঙ্কিত আইপিএল খেলতে আসা অস্ট্রেলিয়ান ক্রিকেটারদের। 

Updated By: Apr 26, 2021, 08:13 PM IST
IPL 2021: 'ভারতে মানুষ হাসপাতালে জায়গা পাচ্ছে না! কীভাবে এত টাকা খরচ করছে ফ্র্যাঞ্চাইজিগুলি ও সরকার?'

নিজস্ব প্রতিবেদন: ভারতে ভয়ঙ্কর করোনা (COVID) সংক্রমণে রীতিমতো আতঙ্কিত আইপিএল (IPL 2021) খেলতে আসা অস্ট্রেলিয়ান ক্রিকেটারদের। মহামারি বিধ্বস্ত দেশে আইপিএল খেলতে এসে ভয় পেয়েছেন অস্ট্রেলিয়ার তিন ক্রিকেটার। 

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) অ্যাডাম জাম্পা (Adam Zampa) ও কেন রিচার্ডসনের (Ken Richardson) সঙ্গেই রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) ফাস্ট বোলার অ্যান্ড্রিউ টাই (Andrew Tye) টুর্নামেন্টের মাঝ পথেই দেশে ফিরে যাচ্ছেন।

তবে রাজস্থানের টাই প্রশ্ন তুলেছেন আইপিএল নিয়ে ও এই সময় কোটিপতি লিগের খরচ নিয়ে! টাইও খুব ভাল ভাবেই জানেন এই মুহূর্তে ভারতে করোনা পরিস্থিতিটা ঠিক কী! হাসপাতালে বেড নেই, দেশে অক্সিজেন নেই৷ এসবই ভাবিয়েছে টাইকে৷ ক্রিকেটডটকমডটএইউ-তে দেওয়া এক সাক্ষাৎকারে অজি পেসার বলছেন, “একজন প্লেয়ারের আঙ্গিকে আমরা নিরাপদ আছি। কিন্তু ভারতে থাকাটা কি আদৌ নিরাপদ? ভারতীয়দের দৃষ্টিভঙ্গিতে ভাবুন, কী করে ফ্র্যাঞ্চাইজি ও সরকার এত টাকা খরচ করতে পারে! যেখানে ভারতের মানুষ হাসপাতালে জায়গা পাচ্ছে না!”

আরও পড়ুন: IPL 2021: ভারতের দুঃসময়ে পাশে KKR মহাতারকা, অক্সিজেন কেনার জন্য Pat Cummins দিলেন ৫০ হাজার মার্কিন ডলার

ক্রিকেটের ইতিবাচক ভূমিকা এড়িয়ে যাননি টাই, আইপিএল হওয়ার পক্ষেই কথা বলেছেন। তিনি বলছেন, “খেলা যদি চলতে থাকে তাহলে এটা চাপ কাটানোর একটা দিক হতে পারে। কিংবা পৃথিবী ঠিক আছে তার বার্তা। টানেলের শেষে আলোর দেখা পাওয়া যায়! কিন্তু এটা সকলের ভাবনা হতে পারে না। আমি প্রত্যেকের দৃষ্টিভঙ্গিকেই সম্মান জানাই।” 

.