AB de Villiers-Dinesh Karthik: কার্তিককে দেখে ফের ক্রিকেটে ফিরতে চাইছেন এবিডি!

এবি ডিভিলায়র্স (AB de Villiers) মজেছেন দীনেশ কার্তিকের (Dinesh Karthik) ব্য়াটিংয়ে।

Updated By: Apr 19, 2022, 06:11 PM IST
AB de Villiers-Dinesh Karthik: কার্তিককে দেখে ফের ক্রিকেটে ফিরতে চাইছেন এবিডি!
এবিডি মজেছেন কার্তিকে

নিজস্ব প্রতিবেদন: কেকেআরের (KKR) জার্সিতে অত্যন্ত সাদামাটা দু'টি মরশুম কাটিয়েছিলেন দীনেশ কার্তিক (Dinesh Karthik)। তবে চলতি আইপিএলে (IPL 2022) ৫.৫ কোটি টাকায় তিনি আরসিবি-তে এসে ফুল ফোটাচ্ছেন। হয়ে উঠছেন টিমের ফিনিশার। দারুণ ফর্মে ব্যাট করছেন কার্তিক। যেন আইপিএলে নবজন্ম হয়েছে ভারতীয় দলের ব্রাত্য ক্রিকেটারের। শেষ ৬ ম্য়াচে ১৯৭-এর স্ট্রাইক রেটে ২০৯ রান করেছেন তিনি। অনেকেই তাঁকে 'থ্রিসিক্সটি ডিগ্রি' (360 degree) প্লেয়ার হিসাবে আখ্যা দিয়েছেন। কার্তিকে মোহিত প্রোটিয়া কিংবদন্তি এবি ডিভিলিয়ার্স (AB de Villiers)। এমনকী কার্তিকের ব্যাটিং দেখে এবিডি-র ফের ক্রিকেটে ফিরতে মন চেয়েছে।

এক সাক্ষাৎকারে ডিভিলিয়ার্স বলছেন, "এই মুহূর্তে দীনেশ কার্তিক জীবনের সেরা ফর্মে রয়েছে। আরসিবি-কে ইতিমধ্যেই ২-৩ ম্যাচ জিতিয়েছে। আমি জানি না ও কীভাবে এই ক্রিকেট খেলছে। কারণ ও সেভাবে ক্রিকেটের মধ্যে ছিল না। এখন ভাল ফর্মে থ্রিসিক্সটি ডিগ্রি ক্রিকেট খেলছে। ওকে দেখে মনে হচ্ছে আমি আবার ক্রিকেট খেলি। ওর ব্যাটিং আমাকে রোমাঞ্চিত করছে। চাপের মধ্যে মিডল অর্ডারে ব্যাট করছে। ওর প্রচুর অভিজ্ঞতা রয়েছে। কার্তিকের ব্যাটে ভর করে আরসিবি অনেক দূর যাবে।"

কার্তিকের প্রশংসায় ডিভিলিয়ার্স আরও বলেন, "আমি কার্তিক দেখে চমকে গিয়েছি। এমনটা প্রত্যাশাই করিনি। যদিও খুবই যোগ্য। প্রচণ্ড চাপের পরিস্থিতিতে খেলতে ভালবাসে। নিজেকে উইকেটে ব্যস্ত রাখে। শেষবার আমি ওকে ইউকে-তে কমেন্ট্রি করতে দেখেছিলাম। সেভাবে ঘরোয়া ক্রিকেটও খেলেনি। আমার মনে হয় ও সম্ভবত কেরিয়ারের শেষলগ্নে। তাই এভাবে জ্বলে উঠে আমাদের চমকে দিচ্ছে। " কার্তিকের আগুনে ফর্ম দেখে অনেক প্রাক্তনই মনে করছেন যে, অস্ট্রেলিয়ার মাটিতে টি-২০ বিশ্বকাপে তাঁর টিমে থাকা উচিত।

আরও পড়ুন: Sunil Gavaskar: আইপিএলে চমকে দেওয়া এই তরুণ খেলবেন ভারতের হয়ে! ভবিষ্যদ্বাণী কিংবদন্তির

আরও পড়ুনR Ashwin: রাসেলকে 'আনপ্লেয়েবল' ডেলিভারিতে বোল্ড করে অশ্বিনের বিচিত্র সেলিব্রেশন!-Watch

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.