Sunil Narine On Kieron Pollard: 'ওর ওয়েস্ট ইন্ডিজকে আরও অনেক কিছু দেওয়ার ছিল!'

কায়রন পোলার্ডের (Kieron Pollard) অবসরের পর বড় কথা বলে দিলেন সুনীল নারিন (Sunil Narine)

Updated By: Apr 21, 2022, 01:00 PM IST
Sunil Narine On Kieron Pollard: 'ওর ওয়েস্ট ইন্ডিজকে আরও অনেক কিছু দেওয়ার ছিল!'
দেশের জার্সিতে পোলার্ড-নারিন

নিজস্ব প্রতিবেদন: ওয়েস্ট ইন্ডিজের (West Indies) অলরাউন্ডার কায়রন পোলার্ড (Kieron Pollard) আন্তর্জাতিক ক্রিকেট থেকে সন্ন্যাস নিয়েছেন। গত বুধবার রাতে সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করে অবসরের সিদ্ধান্ত ঘোষণা করেছেন তিনি। পোলার্ডের  দীর্ঘদিনের বন্ধু সুনীল নারিন (Sunil Narine) বলছেন যে, পোলার্ডের দেশকে আরও অনেক কিছু দেওয়ার বাকি ছিল। তাঁর মধ্যে অনেক ক্রিকেট রয়েছে। নারিন এবং পোলার্ড ক্যারিবিয়ান প্রিমিয়র লিগে (Caribbean Premier League) ত্রিনবাগো নাইট রাইডার্সের (Trinbago Knight Riders) হয়ে খেলেন। পোলার্ড-নারিনের ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টের সর্বোচ্চ তথা চারবারের চ্যাম্পিয়ন। 

পোলার্ডের অবসরের পর ত্রিনবাগো নাইট রাইডার্স নারিনের একটি ভিডিও পোস্ট করেছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে কেকেআরের 'মিস্ট্রি স্পিনার' বলছেন, "খারাপ লাগছে পোলার্ড অবসর নিয়ে নিল। আমার মনে হয় ওর ওয়েস্ট ইন্ডিজকে আরও অনেক কিছু দেওয়ার ছিল। কিন্তু ওই জানত যে কখন অবসর নিতে হবে। সেটাই গুরুত্বপূর্ণ। ওয়েস্ট ইন্ডিজের মানুষ ওকে দেশের হয়ে খেলতে দেখতে ভালবাসে। আমার মনে হয় ও বিশ্বব্যাপী টি-২০ ক্রিকেটে আরও বেশি করে ফোকাস করবে এবং সেটা উপভোগ করবে। পোলার্ডের মধ্যে অনেক ক্রিকেট বাকি রয়েছে। অবশ্যই এটা শেষ নয়। আমি নিশ্চিত যে আরও কিছু রোমাঞ্চ তোলা আছে।"

পোলার্ড তাঁর ১৫ বছরের আন্তর্জাতিক কেরিয়ারে দেশের জার্সিতে ১২৩টি একদিনের আন্তর্জাতিক ম্যাচ (২৭০৬ রান ও ৫৫ টি উইকেট) ও ১০১টি টি-২০ ম্যাচ (১৫৬৯ রান ও ৪২টি উইকেট) খেলেছেন ক্যারিবিয়ান তারকা। এই মুহর্তে মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) হয়ে আইপিএল খেলার জন্য় পোলার্ড রয়েছেন ভারতে। এই দেশে বসেই ১৫ বছরের আন্তর্জাতিক কেরিয়ারে ইতি টানলেন। পোলার্ড ২০১২ সালে টি-২০ বিশ্বকাপ জয়ী ওয়েস্ট ইন্ডিজ দলের সদস্য ছিলেন। কিন্তু ২০১৬ সালে চোটের জন্য তাঁর কুড়ি ওভারের বিশ্বকাপ খেলা হয়নি। সেবারও ওয়েস্ট ইন্ডিজ আইসিসি-র এই ট্রফি জেতে। পোলার্ড কখনও টেস্ট ক্রিকেট খেলেননি তাঁর কেরিয়ারে। 

আরও পড়ুন: Kieron Pollard: দেশের জার্সি তুলে রাখলেন পোলার্ড! অবসরের ঘোষণা উইন্ডিজ অলরাউন্ডারের

আরও পড়ুন:  Delhi Capitals vs Punjab Kings: কোভিড ধাক্কা সামলে পন্থদের ঐতিহাসিক আইপিএল জয়

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.