গুজব ছড়াবেন না, সংবাদমাধ্যমকে অনুরোধ শামি-পত্নীর

 হাতজোড় করে সাংবাদিকদের উদ্দেশে শামি-পত্নী বলেন, "দয়া করে গুজব ছড়াবেন না"।

Updated By: Mar 15, 2018, 11:32 AM IST
গুজব ছড়াবেন না, সংবাদমাধ্যমকে অনুরোধ শামি-পত্নীর
সপরিবারে হাসিন-শামি (ছবি-টুইটার)

নিজস্ব প্রতিবেদন: সেখ সইফুদ্দিনের সঙ্গে যখন ছাড়াছাড়ি হয়, তখন দুই সন্তানকে ছেড়ে মডেলিং কেরিয়ারের হাত ধরে ছিলেন, এই খবর প্রকাশিত হওয়াতে দুঃখ প্রকাশ করলেন শামি-পত্নী হাসিন জাহান। বুধবার সাংবাদিক বৈঠকে হাসিন বলেন, আমাকে নিয়ে যে খবর প্রকাশিত হচ্ছে তা ভুল। এরপরই হাতজোড় করে সাংবাদিকদের উদ্দেশে শামি-পত্নী বলেন, "দয়া করে গুজব ছড়াবেন না"।

আরও পড়ুন- ম্যাচ গড়াপেটায় অভিযুক্ত শামি! তদন্তে বিসিসিআই

হাসিন জাহান এদিন বলেন, "একটি সংবাদমাধ্যম আমাকে নিয়ে ভুল খবর প্রকাশ করছে। আমি কখনও আমার মেয়েদের হাত ছাড়িনি। প্রথম বিয়ে ভাঙার পর মেয়েদের নিয়েই কলকাতায় আসি, চাকরি করি, মডেলিং করি। সিউড়ি-তে থাকাকালীনও মেয়েদের আমার কাছেই রেখেছি। আমি মেয়েদের একা রেখে মডেলিং করতে এসেছি এই খবর ভুল।" তাঁর নামে এভাবে বদনাম না ছড়াতে অনুরোধ করেন হাসিন জাহান। 

আরও পড়ুন- শামি তদন্তে নয়া মোড়! কে এই মহম্মদ ভাই?

একই সঙ্গে, আরও একধাপ এগিয়ে শামি নিয়েও বিস্ফোরক অভিযোগ শোনা যায় হাসিনের মুখে। ভারতীয় দলের স্পিডস্টার নাকি পিতার কোনও দায়িত্ব-ই পালন করেননি, অভিযোগ হাসিনের। যদিও, কয়েকদিন আগেই হাসিন নিজেই জানিয়েছিলেন, বেবোর (মেয়ে) সঙ্গে কথা বলবে বলেই শামি তাঁকে ফোন করেছে। উল্লেখ্য, মেয়েকে মিস করছেন, সোশ্যাল মিডিয়ায় বেবোর ছবি পোস্ট করে একথা জানিয়েছেন ভারতীয় দলের পেস ব্যাটারি মহম্মদ শামি। 

.