পাঁজরে একাধিক চোট পেয়েছেন তাঁর বাবা, রয়েছে নিঃশ্বাসের কষ্টও! জানালেন Harry Maguire

গুরুতর আহত হয়েছেন ফাইনাল দেখতে আসা হ্যারি ম্য়াগুয়েরের বাবা অ্যালান ম্যাগুয়ের।   

Updated By: Jul 14, 2021, 06:04 PM IST
পাঁজরে একাধিক চোট পেয়েছেন তাঁর বাবা, রয়েছে নিঃশ্বাসের কষ্টও! জানালেন Harry Maguire

নিজস্ব প্রতিবেদন: সদ্যসমাপ্ত ইউরো কাপের ফাইনালে (UEFA EURO 2020 Final) ইটালির কাছে পরাজয়ের পরেই ঘটে যায় অপ্রত্যাশিত ঘটনা। ফের একবার চূড়ান্ত অভব্যতা শুরু করে দেন ব্রিটিশ সমর্থকরা। চরম বিশৃঙ্খলা তৈরি হল ওয়েম্বলি স্টেডিয়ামের বাইরে। ইটালির ফ্যানেদের রাস্তায় ফেলে বেধরক মারধোর করেন ব্রিটিশ সমর্থকরা। ফ্যানেদের এই সংঘর্ষে গুরুতর আহত হয়েছেন ফাইনাল দেখতে আসা হ্যারি ম্য়াগুয়েরের বাবা অ্যালান ম্যাগুয়ের। 

আরও পড়ুন: Euro cup-এ পরাজয়ের জের! মাঠের বাইরে Italian-দের আক্রমণ ইংরেজদের

ব্রিটিশ ডিফেন্ডার হ্যারি জানিয়েছেন যে, তাঁর বাবা ভয়ঙ্কর চোট পেয়েছেন পাঁজরে। এমনকী তাঁর নিঃশ্বাস নিতেও কষ্ট হচ্ছে এখন। হ্যারি জানিয়েছেন এই ঘটনায় রীতিমতো ভীত তাঁর বাবা! হ্যারি এক সাক্ষাৎকারে বলছেন, "আমার মনে হয় বাবা পদপিষ্টের মধ্যে পড়ে যান। পাঁজরে একাধিক চোট পেয়েছেন উনি। আমি বাবার সঙ্গে কথা বলে বুঝলাম যে এখনও তিনি ভয়ের মধ্যে আছে। আমি চাইব না কারোর যেন ফাইনাল দেখতে এসে এমন অভিজ্ঞতা হয়।" সমর্থকদের সঙ্গে পুলিসেরও সংঘর্ষ হয়েছে। ১৯ জন আধিকারিক আক্রান্ত হয়েছেন। এই ঘটনার সঙ্গে জড়়িত ৮৬ জনকে আটক করে পুলিস।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.