নিউজিল্যান্ড সফরে ভূত দেখে ভয়ে কাঁটা সোহেল

Updated By: Jan 27, 2015, 03:35 PM IST
নিউজিল্যান্ড সফরে ভূত দেখে ভয়ে কাঁটা সোহেল

 

ওয়েব ডেস্ক: নিউজিল্যান্ড সফরে এসে হোটেলে ভূত দেখছেন বলে সাংবাদিকদের জানালেন পাকিস্তানি ক্রিকেটার হ্যারিশ সোহেল।  ২৬ বছরের এই পাক অলরাউন্ডার জানিয়েছেন, ক্রাইসচার্চের যে হোটেল পাকিস্তানে উঠেছে সেখানেই ঘটে এক ভৌতিক কাণ্ড। রাতে নিজের হোটেল রুমে সোহেল যখন খাটে শুয়ে, তখনই নাকি তার খাট নড়ে ওঠে। ভয় পেয়ে কোচের ঘরে চলে যান। সেখানে কোচকে ভূত দেখার কথা জানান।

সারারাত কোচের ঘরেই শুয়ে ছিলেন, যদিও ভয়ের চোটে সেই রাতে নাকি ঘুম আসেনি তাঁর। টুইট করে সোহেল প্রথমে এই ভৌতিক ঘটনার কথা জানান। তারপর সাংবাদিকদের সামনে জোর গলায় বলেন, জানি আমায় কেউ বিশ্বাস করবে না, তবে আমি ১০০ শতাংশ নিশ্চিত আমার খাটে জোরে নড়ছিল, আর অশরীরি কেউ আমার সামনে দিয়ে চলে যাচ্ছিল। ঘটনায় সবচেয়ে অস্বস্তিতে পড়েছে পাক টিম ম্যানজেমন্ট।

তবে দলের ম্যানেজার নাভিদ আক্রাম চিমা ঘটনা স্বীকার করে নিয়ে বলেছেন, সেদিন রাতে সোহেবলের ঘরের খাট নড়ে ওঠে, ও বলে ওটা নাকি ভূতের কাণ্ড। এই ঘটনার জেরে দু দিন ধরে ট্রেনিং করতে পারেননি। পাকিস্তান টিম নিউজিল্যান্ডে আসার পর থেকে ভূমিকম্পের কোনও ঘটনা ঘটেনি। তাই বিনা কারণেই সোহেলের খাট নড়ার ঘটনার কোনও কারণ খুঁজে পাওয়া যায়নি। মজার কথা এর আগেও নিউজিল্যান্ডে ভূত দেখার কথা জানিয়েছিলেন। ২০০৫ সালে অস্ট্রেলিয়ার এক দল গায়ক অভিযোগ করেছিলেন তাঁরা রাতে ভূত দেখেছেন। 

.