Hardik Pandya | IND vs BAN: খুঁড়িয়ে মাঠ ছাড়লেন হার্দিক! বুক ভাঙা ছবি পুণেতে, বিসিসিআই দিল বিরাট আপডেট

Hardik Pandya Suffers Injury During Cricket World Cup 2023 Game. BCCI Provides Massive Update: বল করতে গিয়েই গোড়ালিতে চোট পেলেন! যা দেখে বুক ভাঙল ভারতীয় ফ্যানদের।

Updated By: Oct 19, 2023, 05:04 PM IST
Hardik Pandya | IND vs BAN: খুঁড়িয়ে মাঠ ছাড়লেন হার্দিক! বুক ভাঙা ছবি পুণেতে, বিসিসিআই দিল বিরাট আপডেট
হার্দিক পাণ্ডিয়ার চোটে বুক ভাঙল ফ্য়ানদের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিশ্বকাপে (World Cup 2023) অশ্বমেধের ঘোড়ার মতো ছুটছে রোহিতবাহিনী। টানা তিন ম্য়াচ জিতে জয়ের হ্যাটট্রিক করেছেন রাহুল দ্রাবিড়ের শিষ্যরা। ভারত বিশ্বকাপের চতুর্থ ম্য়াচ খেলছে বাংলাদেশের বিরুদ্ধে  (IND vs BAN | World Cup 2023)। বৃহস্পতিবার পুণের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে হচ্ছে খেলা। এদিন টস জিতে প্রথমে ব্য়াট করছে বাংলাদেশ। তবে পুণেতে ভারতীয় সমর্থকদের দুশ্চিন্তা বাড়ালেন দলের স্টার অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)। 

আরও পড়ুন: EXPLAINED | Shakib Al Hasan: ভারতের বিরুদ্ধে সাকিবহীন বাংলাদেশ! রাতারাতি বদল অধিনায়ক, হঠাৎ কী ঘটল!

চোট-আঘাত ভারতীয় দলের কিছুতেই পিছু ছাড়ছে না। এবার চোটের তালিকায় নতুন সংযোজন হার্দিক। বাংলাদেশের ইনিংসের নবম ওভারের দ্বিতীয় ও তৃতীয় বলে হার্দিককে পরপর দু'টি চার মারেন লিটন দাস। এরপরেই চতুর্থ বল হাত থেকে বেরোনোর আগে, পা পিছলে গোড়ালিতে আঘাত পান হার্দিক। দৃশ্যতই তাঁকে হতাশ দেখাচ্ছিল। সঙ্গে সঙ্গে মাঠে চলে আসেন ভারতীয় দলের ফিজিও। প্রাথমিক চিকিৎসার পর হার্দিক বল হাতে ওভার শেষ করার চেষ্টা করলেও, পারলেন না। তাঁর হয়ে বাকি তিন বল করেন বিরাট কোহলি। হার্দিক ফিজিয়োদের কাঁধে ভর দিয়ে, খুঁড়িয়ে মাঠ ছাড়েন। এই ম্যাচে আর তাঁর বল করার আর কোনও সম্ভবনা নেই।

ভারতীয় দলের তরফ থেকে হার্দিকের চোট নিয়ে এখনও পর্যন্ত বিস্তারিত কোনও আপডেট দেওয়া হয়নি। তবে তাঁর চোট গুরুতর হলে, কাপযুদ্ধের অভিযানে ভারতীয় দলের কাছে সেটা বড় ধাক্কাই হবে। বিসিসিআই এক্স অ্যাকাউন্টে পোস্ট করে জানিয়েছে যে, হার্দিককে স্ক্যান করতে নিয়ে যাওয়া হয়েছে। অন্যদিকে এদিন চোটের জন্য বাংলাদেশ পায়নি দলের তারকা ও অধিনায়ক সাকিব আল হাসানকে। তাঁর জায়গায় নেতৃত্ব দিচ্ছেন নাজমুল হোসেন শান্ত।

 

আরও পড়ুন: IND vs BAN | World Cup 2023: চরম পরিণতি ভেবেই কাঁপছেন মুশফিকুর! কোহলির সঙ্গে ভুলেও করবেন না এই কাজ

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.