Watch | Hardik Pandya | IND vs PAK: মহাযুদ্ধের আগে 'রক্ত, কান্না, ঘাম'-এর আগুন ঝরানো গল্প বললেন হার্দিক

ভারত-পাকিস্তান ম্যাচে নামার আগে হার্দিক পাণ্ডিয়া শোনালেন এক আগুনে গল্প। যে ভিডিয়ো তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন, তা দেখলে রক্ত ফুটবে।

Updated By: Oct 21, 2022, 08:58 PM IST
 Watch | Hardik Pandya | IND vs PAK: মহাযুদ্ধের আগে 'রক্ত, কান্না, ঘাম'-এর আগুন ঝরানো গল্প বললেন হার্দিক
হার্দিক প্রস্তুত মহাযুদ্ধের জন্য। ছবি-হার্দিকের ট্যুইটার

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: একেবারে দুয়ারে মহাযুদ্ধ। হাতে আর ঠিক দু'দিন। আগামী রবিবার অর্থাৎ ২৩ অক্টোবর, চিরপ্রতিদ্বন্দী পাকিস্তানের বিরুদ্ধে মেলবোর্নের বাইশ গজে মুখোমুখি টিম ইন্ডিয়া। রোহিত শর্মা (Rohit Sharma) বনাম বাবর আজম (Babar Azam) ডুয়েল। বিশ্বযুদ্ধে ভারতের অন্যতম সেরা যোদ্ধা হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya)। বরোদার তারকা অলরাউন্ডার মহাযুদ্ধের আগে সোশ্যাল মিডিয়ায় ভিডিয়ো পোস্ট করে দিলেন বিরাট বার্তা। পাণ্ডিয়া লিখলেন, 'এই দল একটা পরিবার। আমরা সব দিতে প্রস্তুত। রক্ত, কান্না, ঘাম। আমাদের সামনে বিশ্বকাপ। শুধু এটাই আমাদের প্রাধান্য। প্রতিটি পদক্ষেপে আপনাদের রাখছি আমাদের সঙ্গে।' চোট-আঘাত সারিয়ে আইপিএল খেলেই সাত মাস পর জাতীয় দলে প্রত্যাবর্তন করেছে হার্দিক। জাতীয় দলে ফেরার পর থেকেই নিজের জাত চিনিয়েছেন তিনি। বুঝিয়ে দিয়েছেন যে, দলে তাঁর জায়গা আজও ভীষণ ভাবেই প্রাসঙ্গিক।

আরও পড়ুন: Gautam Gambhir | IND vs PAK : ভুবনেশ্বরকে বাদ দিয়েই ভারতের দল সাজালেন গম্ভীর!

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

ভারত-দক্ষিণ আফ্রিকা সিরিজে ভাইস ক্যাপ্টেন হয়েই দলে ফিরেছিলেন হার্দিক। তিনি বলেছিলেন, 'আবেগের দিক থেকে দেখলে আমি ঠিকই ছিলাম। দেখতে গেলে লড়াইটা নিজের সঙ্গে নিজেরই ছিল। আইপিএলে কোয়ালিফাই করাটাই বড় ব্যাপার ছিল। অনেকের সন্দেহ ছিল আমাদের নিয়ে। আমার কামব্যাকের আগে অনেকে অনেক কথা বলেছিল। আমার কাউকে উত্তর দেওয়ার ছিল না। কিন্তু যে প্রক্রিয়ার মধ্যে দিয়ে গিয়েছি, তার জন্য আমি গর্বিত। ভোর পাঁচটায় উঠতাম। এরপর ট্রেনিং করতাম। বিকেল চারটের সময় ট্রেনিংটাও নিশ্চিত করেছি। যথেষ্ট বিশ্রাম নিয়েছি। ওই চার মাস আমি রাত সাড়ে নটায় শুতাম। অনেক আত্মত্যাগ করেছিল। আইপিএলের আগে এই লড়াই করেছি। রেজাল্ট পাওয়ার পর আমি ক্রিকেটার হিসাবে তৃপ্ত।' গতবছর টি-২০ বিশ্বকাপে রীতিমতো বিবর্ণ দেখিয়েছিল হার্দিককে। ফিটনেস এবং ফর্ম এই দুই ইস্যুতেই নাজেহাল হয়েছিলেন টিম ইন্ডিয়ার স্টার অলরাউন্ডার। ঘরের মাটিতে অনুষ্ঠিত নিউজিল্যান্ড সিরিজ ও দক্ষিণ আফ্রিকা সফরেও সুযোগ পাননি তিনি। ভদোদরার হয়ে বিজয় হাজারে ট্রফিও খেলেননি। শুধু করেছেন রিহ্যাব। জোর দিয়েছেন ফিটনেসে। স্ট্রেন্থ অ্যান্ড কন্ডিশনিং মডিউলে ছিলেন হার্দিক। আইপিএলের হাত ধরেই দুরন্ত প্রত্যাবর্তন করেছেন তিনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.