Hardik Pandya, Ireland vs India: কেন ওপেন করেননি রুতুরাজ? কারণ জানালেন হার্দিক

১০৯ রান তাড়া করতে নেমে ঈশান কিশানের সঙ্গে ক্রিজে নেমেছিলেন দীপক হুডা। সেই সময় অনেকে মনে করেছিলেন এটা টিম ম্যানেজমেন্টের কৌশলগত সিদ্ধান্ত।

Updated By: Jun 27, 2022, 02:19 PM IST
Hardik Pandya, Ireland vs India: কেন ওপেন করেননি রুতুরাজ? কারণ জানালেন হার্দিক
রুতুরাজকে নিয়ে চিন্তায় টিম ম্যানেজমেন্ট। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: আয়ারল্যান্ডের (Ireland) বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টিতে প্রত্যাশিত ভাবেই জিতেছে টিম ইন্ডিয়া (Team India)। কিন্তু একইসঙ্গে জয়ের পরেও উঠেছে প্রশ্ন। কেন রুতুরাজ গায়কোয়াড় (Ruturaj Gaikwad) ওপেন করলেন সেটা নিয়ে সরব ছিল সবাই। সাত উইকেটে জিতে সেই প্রশ্নের জবাব দিলেন টিম ইন্ডিয়ার অধিনায়ক হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)।  

ভার্চুয়াল সাংবাদিক সম্মেলনে হার্দিক বলেন, "রুতুর কাফ মাশলে চোট রয়েছে। আমরা ঝুঁকি নিয়ে ওকে ওপেন করতে পাঠাতেই পারতাম। কিন্তু এটা আমার সঠিক কাজ বলে মনে হয়নি। একজন খেলোয়াড়ের সুস্থতা বেশি গুরুত্বপূর্ণ, এবং কী ভাবে আমরা বিষয়টি ম্যানেজ করব, ভেবে নিয়েছিলাম।" 

হার্দিক আরও যোগ করেছেন, "এর পর বিষয়টি সহজ হয়ে যায়। খুব একটা বড় সিদ্ধান্ত নেওয়ার ছিল না। আমাদের ব্যাটিং অর্ডার যাই হোক না কেন, আমাদের সকলের জায়গাটা এক। সবার একটাই লক্ষ্য। এবং এটা খুব বড় মাথাব্যথার কারণ ছিল না। রুতুকে কোনও সমস্যায় ফেলতে আমরা চাইনি।" 

১০৯ রান তাড়া করতে নেমে ঈশান কিশানের সঙ্গে ক্রিজে নেমেছিলেন দীপক হুডা। সেই সময় অনেকে মনে করেছিলেন এটা টিম ম্যানেজমেন্টের কৌশলগত সিদ্ধান্ত। হুডা আক্রমণাত্মক মেজাজে ব্যাট করতে পারেন বলে তাঁকে শুরুতে পাঠানো হয়েছে। কিন্তু হার্দিক ম্যাচের শেষে মন্তব্য করার পর জানা গেল আসল কারণ। ২৮ জুন সিরিজের দ্বিতীয় ম্যাচ খেলতে নামবে ভারতীয় দল। 

আরও পড়ুন: Bhuvneshwar Kumar: আখতারকে ছাপিয়ে গেলেন ভুবি, বল করলেন ঘণ্টায় ২০৮ কিমি গতিতে!

আরও পড়ুন: Mayank Agarwal: করোনা আক্রান্ত রোহিত শর্মা! বার্মিংহ্যাম উড়ে গেলেন ময়াঙ্ক আগরওয়াল

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.