সিরিজ সেরার ট্রফি নটরাজনের হাতে তুলে দিয়ে কী বললেন হার্দিক, জেনে নিন

টি-টোয়েন্টি সিরিজের সেরার পুরস্কার পেলেন হার্দিক।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Dec 8, 2020, 11:41 PM IST
সিরিজ সেরার ট্রফি নটরাজনের হাতে তুলে দিয়ে কী বললেন হার্দিক, জেনে নিন
ছবি সৌজন্যে: টুইটার

নিজস্ব প্রতিবেদন: অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ান ডে সিরিজের পর টি-টোয়েন্টি সিরিজেও দুরন্ত  পারফরম্যান্স হার্দিক পান্ডিয়ার। ২২ বলে ৪২ রানে অপরাজিত ইনিংসে ভর করেই সিডনিতে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে জিতে সিরিজ পকেটে পুরে নেয় টিম ইন্ডিয়া। তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে অবশ্য ফিনিশার পান্ডিয়া ম্যাচ জিতিয়ে মাঠ ছাড়তে পারিনি। তবু টি-টোয়েন্টি সিরিজের সেরার পুরস্কার পেলেন হার্দিক। আর সেই ট্রফি নটরাজনের হাতে তুলে দিয়ে হার্দিক বললেন "তুমিই যোগ্য"।

আরও পড়ুন- I League 2021: সূচি প্রকাশ ফেডারেশনের, উদ্বোধনী ম্যাচে নামছে মহমেডান

 

অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি সিরিজে ১৬,৪২ নট আউট এবং ২০ রান করেছেন হার্দিক পান্ডিয়া। অন্যদিকে কেরিয়ারের প্রথম টি-টোয়েন্টি সিরিজে বল হাতে সফল টি নটরাজন। প্রথম ম্যাচে তিনটি উইকেট, দ্বিতীয় ম্যাচে দুটি, উইকেট এবং তৃতীয় ম্যাচে একটি উইকেট পান তিনি। দ্বিতীয় ম্যাচে ম্যান অব দ্যা ম্যাচ হওয়ার পর তা নটরাজনের প্রাপ্য বলেছিলেন হার্দিক। টি-টোয়েন্টি সিরিজে সেরা হওয়ার পর সেই নটরাজনের হাতেই ট্রফি তুলে দিলেন।

 

 

পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় হার্দিক লিখেছেন, "নটরাজন তুমি এই সিরিজে দুরন্ত খেলেছ। কঠিন পরিস্থিতিতে ভারতের হয়ে অভিষেকেই তুমি যা খেলেছ তাতে তোমার প্রতিভা আর কঠোর পরিশ্রমকে শ্রদ্ধা করি। আমার তরফ থেকে তুমি এই সিরিজ সেরার পুরস্কার পাওয়ার যোগ্য ক্রিকেটার। জয়ের জন্য ভারতীয় দলকে অভিনন্দন।"

 

আরও পড়ুন- বায়ো-বাবলে টানা ক্রিকেটে ক্লান্ত হার্দিক ছেলের সঙ্গে সময় কাটাতে চান!

.