Hanuma Vihari: 'অন্ধ্রের হয়ে কখনও খেলব না'! অপমানিত ভারতীয় তারকা, বিস্ফোরক পোস্টে দাবানল

Hanuma Vihari says humiliated in bombshell post against Andhrapradesh: অন্ধ্রপ্রদেশের বিরুদ্ধে একের পর এক বিস্ফোরক অভিযোগ ভারতের তারকা ক্রিকেটারের।  

Updated By: Feb 26, 2024, 06:29 PM IST
 Hanuma Vihari:  'অন্ধ্রের হয়ে কখনও খেলব না'! অপমানিত ভারতীয় তারকা, বিস্ফোরক পোস্টে দাবানল
হনুমার পোস্টে নড়ে গেল ভারতীয় ক্রিকেট!

২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হনুমা বিহারী জানিয়েছেন যে, তিনি কখনও আর অন্ধ্রপ্রদেশের হয়ে খেলবেন না! সিডনি টেস্টে ভারতের নায়ক তাঁর রাজ্য় ক্রিকেট অ্যাসোসিয়েশনের বিরুদ্ধে তোপ দেগেছেন। সোশ্য়াল মিডিয়ায় লম্বা পোস্ট করে একের পর এক বিস্ফোরক তথ্য তুলে ধরেছেন সকলের সামনে। প্রভাবশালী রাজনীতিবিদের দলে হস্তক্ষেপ থেকে জোর করে অধিনায়কত্ব কেড়ে নেওয়া! এই সব নিয়েই মুখ খুললেন ভারতের ব্রাত্য় ক্রিকেটার।

আরও পড়ুন: Yashasvi Jaiswal | Virat Kohli: কোহলির বিরাট রেকর্ড এখন যশস্বীরও! উচ্ছ্বসিত অকায়ের বাবা কী লিখলেন?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Hanuma vihari (@viharigh)

হনুমা লেখেন, 'শেষ পর্যন্ত কঠিন লড়াই করেছি। কিন্তু এটা হওয়ার ছিল না। অন্ধ্রের হয়ে আরও একটি কোয়ার্টার ফাইনাল হেরে ভেঙে পড়লাম। তবে এই পোস্টে কিছু তথ্য় আপনাদের সামনে তুলে ধরতে চাই। বাংলার বিরুদ্ধে প্রথম ম্য়াচে আমি অধিনায়ক ছিলাম। খেলা চলাকালীন ১৭তম খেলোয়াড়ের উপর চিৎকার করেছিলাম এবং সে তাঁর বাবার কাছে এই নিয়ে অভিযোগ জানায়। তাঁর বাবা একজন রাজনীতিবিদ। তাঁর বাবাই অ্যাসোসিয়েশনকে আমার বিরুদ্ধে ব্যবস্থা নিতে বলেছিলেন। যদিও, আমরা গত বছরের ফাইনালিস্ট বাংলার বিরুদ্ধে ৪১০ রান তাড়া করেছিলাম। কোনও দোষ ছাড়াই আমাকে অধিনায়কত্ব থেকে ইস্তফা দিতে বলা হয়েছিল। আমি কখনই খেলোয়াড়কে ব্যক্তিগত ভাবে কিছু বলিনি। কিন্তু অ্যাসোসিয়েশন ভেবেছিল যে, তার খেলোয়াড় সেই ক্রিকেটারের চেয়ে বেশি গুরুত্বপূর্ণ, যে গতবছর নিজের জীবন মাঠে দিয়েছিল। বাঁ-হাতে ব্য়াট করেছিল। বিগত সাত বছরে অন্ধ্রকে পাঁচবার নক আউটে নিয়ে গিয়েছিল এবং ভারতের হয়ে ১৬ টি টেস্ট খেলেছে। আমি অত্য়ন্ত বিব্রত বোধ করেছি। খেলাকে ভালোবাসি ও দলকে সম্মান করি বলেই এই মরসুমে খেলা চালিয়ে গিয়েছি। দুঃখজনক ব্য়াপার হল যে, অ্যাসোসিয়েশন মনে করে যে খেলোয়াড়দের তারা যা বলুক তা শুনতে হবে এবং খেলোয়াড়রা তাদের কারণেই সেখানে আছে। আমি অপমানিত এবং বিব্রত বোধ করেছি কিন্তু আমি আজ অবধি তা প্রকাশ করিনি।। আমি সিদ্ধান্ত নিয়েছি যে, আমি কখনই আর অন্ধ্রের হয়ে খেলব না। কারণ সেখানে আমার আত্মসম্মান হারিয়েছি। আমি দলকে ভালোবাসি। প্রতি মরসুমে  যেভাবে এই দল বেড়ে উঠছে তা আমি পছন্দ করি। কিন্তু অ্যাসোসিয়েশন চায় না আমরা বেড়ে উঠি।'  

 

চলতি রঞ্জির কোয়ার্টারফাইনালে, অন্ধ্র চার রানে হেরে গিয়েছে মধ্য়প্রদেশের কাছে। হনুমা অন্ধ্রের হয়ে ৩৭ ম্য়াচ খেলেছেন। তার আগে হায়দরাবাদের হয়ে এক মরসুম খেলেছেন তিনি। মিডল অর্ডারের ধ্রুপদী ব্য়াটার ২০২২ সালে শেষবার টেস্ট খেলেছেন ইংল্য়ান্ডে। ১৬ টেস্টে এক সেঞ্চুরি ও পাঁচ হাফ-সেঞ্চুরিকারীর ঝুলিতে রয়েছে ৮৩৯ রান।

আরও পড়ুন: এখন কেউ আর কথাই বলে না'! চরম হতাশায় ডুবে হনুমা, ছেড়েছেন সব আশা

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.