ছোট মাঠে 'বড়' চাপে হাবাস ব্রিগেড

পুণের অপেক্ষাকৃত ছোট মাঠে আইএসএল সেমিফাইনালের প্রথম ম্যাচে নামার আগে কিছুটা চিন্তায় অ্যাটলেটিকো দ্য কলকাতা।  সাধারণত বড় মাঠে ম্যাচ খেলতে পছন্দ করে হাবাস ব্রিগেড। লং বল খেলে ও উইং ব্যবহার করে বিপক্ষ বধের স্ট্র্যাটেজি নেন হাবাস। পুণের ছোট মাঠে যা করা কিছুটা সমস্যার। পেশাদারের মতোই এই সমস্যার সঙ্গে মানিয়ে নিতে চান হাবাস।

Updated By: Dec 10, 2015, 06:53 PM IST
ছোট মাঠে 'বড়' চাপে হাবাস ব্রিগেড

ব্যুরো: পুণের অপেক্ষাকৃত ছোট মাঠে আইএসএল সেমিফাইনালের প্রথম ম্যাচে নামার আগে কিছুটা চিন্তায় অ্যাটলেটিকো দ্য কলকাতা।  সাধারণত বড় মাঠে ম্যাচ খেলতে পছন্দ করে হাবাস ব্রিগেড। লং বল খেলে ও উইং ব্যবহার করে বিপক্ষ বধের স্ট্র্যাটেজি নেন হাবাস। পুণের ছোট মাঠে যা করা কিছুটা সমস্যার। পেশাদারের মতোই এই সমস্যার সঙ্গে মানিয়ে নিতে চান হাবাস।

শুক্রবার দুপুরে পুণে উড়ে যাওয়ার আগে সকালে অনুশীলন করে এটিকে। চেন্নাই, গোয়ার বিরুদ্ধে ম্যাচে যে দলটা দুরন্ত ফুটবল খেলেছিল সেই দলটাকেই ধরে রাখতে চান হাবাস। গোলে ফিরবেন অমরিন্দার। দুই স্টপার তিরির পাশে অর্ণব। সাইড ব্যাকে রিনো ও অগাস্টিন। মাঝমাঠে বর্হা, ন্যাটো, আরাতা, দ্যুতি। ফরওয়ার্ডে হিউমের ঠিক পিছনে গ্যাভিলান। প্রথম একাদশ মোটামুটি ঠিক করে ফেলেছেন হাবাস।

.