সন্তোষে অসন্তোষ মাঠ সমস্যা

মাঠ সমস্যায় পিছিয়ে গেল সন্তোষ ট্রফির বাংলা দলের অনুশীলন। বুধবার থেকে হাওড়া স্টেডিয়ামে অনুশীলন শুরু হওয়ার কথা ছিল। কিন্তু শেষ মুহুর্তে আইএফএ কর্তারা জানতে পারেন যে অনুশীলনের জন্য হাওড়া স্টেডিয়াম পাওয়া যাবে না। জটিলতা কাটাতে আইএফএ সচিব কথা বলছেন হাওড়া পুরসভার মেয়রের সঙ্গে। তবে অনুশীলন পিছিয়ে যাওয়ায় তারা যে সমস্যার মধ্যে পড়লেন তা মানছেন আইএফএ কর্তারা। এখনও যা পরিস্থিতি তাতে শুক্রবারের আগে অনুশীলন শুরু হওয়ার সম্ভাবনা কম। তার উপর চিফ কোচ অসুস্থ। ছাব্বিশ তারিখ সকালে বোকারো যাওয়ার কথা দলের। তাই এত অল্প সময়ের মধ্যে কীভাবে দল গোছানো হবে তা ভেবে উঠতে পারছেন না আইএফএ কর্তারা।

Updated By: Dec 6, 2016, 09:28 PM IST
সন্তোষে অসন্তোষ মাঠ সমস্যা

ওয়েব ডেস্ক: মাঠ সমস্যায় পিছিয়ে গেল সন্তোষ ট্রফির বাংলা দলের অনুশীলন। বুধবার থেকে হাওড়া স্টেডিয়ামে অনুশীলন শুরু হওয়ার কথা ছিল। কিন্তু শেষ মুহুর্তে আইএফএ কর্তারা জানতে পারেন যে অনুশীলনের জন্য হাওড়া স্টেডিয়াম পাওয়া যাবে না। জটিলতা কাটাতে আইএফএ সচিব কথা বলছেন হাওড়া পুরসভার মেয়রের সঙ্গে। তবে অনুশীলন পিছিয়ে যাওয়ায় তারা যে সমস্যার মধ্যে পড়লেন তা মানছেন আইএফএ কর্তারা। এখনও যা পরিস্থিতি তাতে শুক্রবারের আগে অনুশীলন শুরু হওয়ার সম্ভাবনা কম। তার উপর চিফ কোচ অসুস্থ। ছাব্বিশ তারিখ সকালে বোকারো যাওয়ার কথা দলের। তাই এত অল্প সময়ের মধ্যে কীভাবে দল গোছানো হবে তা ভেবে উঠতে পারছেন না আইএফএ কর্তারা।

আরও পড়ুন- লুইসকে ট্যাকেল কাণ্ডে বড় সাজা আগুয়েরোকে

এদিকে, তারকা স্ট্রাইকার জেজেকে নিয়ে অবশেষে আশা ছাড়তে চলেছে ইস্টবেঙ্গল। দলবদলের শুরু থেকেই ইস্টবেঙ্গলের সবচেয়ে বড় টার্গেট ছিলেন দুরন্ত ফর্মে থাকা জেজে। তাঁকে পেতে লাল-হলুদ এতটাই মরিয়া ছিল যে  প্রায় কোটি টাকা অফার করা হয়েছিল। কিন্তু পেশাদার যুগে একপ্রকার দৃষ্টান্ত স্থাপন করে অনেকটা কম টাকাতেই মোহনবাগানে সই করতে চলেছেন এই মুহুর্তে ভারতের একনম্বর স্ট্রাইকার। শনিবার অবধি ইস্টবেঙ্গল ফুটবল সচিব সন্তোষ ভট্টাচার্য বলেছিলেন জেজেকে নিয়ে আশায় রয়েছেন তারা। কিন্তু এখন ইস্টবেঙ্গল কর্তারা ধরেই নিচ্ছেন যে,জেজে থাকছেন চিরপ্রতিদ্বন্দ্বীর ডেরাতেই। জেজেকে নিয়ে এখনও সরকারি ঘোষণা না হলেও,তারকা স্ট্রাইকারের থাকা যে নিশ্চিত সেটা মানছেন মোহনবাগান কর্তারাও।

আরও পড়ুন- ক্যাপেকয়েন্সের প্রয়াত ফুটবলারদের জন্য মাঠে নামবেন নেইমাররা

(দেখুন স্পোর্টস ২৪, রাত সাড়ে দশটায়, শুধুমাত্র ২৪ ঘণ্টা নিউজ চ্যানেলে)

.