Glenn Maxwell, IPL 2022: কবে মাঠে নামবেন 'ম্যাড ম্যাক্স'? জানালেন Virat Kohli-দের কোচ

আইপিএল খেলার জন্য আরসিবি শিবিরে যোগ দেওয়ার আগে বিয়ে সেরে ফেলেছেন ম্যাক্সওয়েল। দীর্ঘ ৫ বছর ভারতীয় বংশোদ্ভূত কন্যা ভিনি রমনের (Vini Raman) সঙ্গে চুটিয়ে প্রেম করার পর বিয়েটা সেরে ফেললেন তিনি।   

Updated By: Apr 5, 2022, 03:27 PM IST
Glenn Maxwell, IPL 2022: কবে মাঠে নামবেন 'ম্যাড ম্যাক্স'? জানালেন Virat Kohli-দের কোচ
ম্যাচ খেলতে মুখিয়ে 'ম্যাড ম্যাক্স'। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: গ্লেন ম্যাক্সওয়েলের (Glenn Maxwell) তিনদিনের বাধ্যতামূলক নিভৃতবাস পর্ব শেষ হয়ে গিয়েছে। দলের সঙ্গে অনুশীলনেও নেমে পড়েছেন। গত মরশুমে আরসিবি-তে (RCB) থাকা যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal) এবার রাজস্থান রয়্যালসে (Rajasthan Royals) রয়েছেন। তাঁর সঙ্গে মজাও করলেন। তবে ক্রিকেট অস্ট্রেলিয়ার (Cricket Australia) কড়া নির্দেশের জন্য ৬ এপ্রিলের আগে এবারের আইপিএল (IPL 2022) খেলতে পারবেন না 'ম্যাড ম্যাক্স'। কিন্তু এই মারকুটে ব্যাটার কবে ম্যাচ খেলতে পারবেন? সেটা জানিয়ে দিলেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) ডিরেক্টর অফ ক্রিকেট মাইক হেসন (MIke Hesson)।   

৯ এপ্রিল মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) বিরুদ্ধে খেলতে নামবে আরসিবি। সব ঠিক থাকলে সেই ম্যাচেই মাঠে নামতে পারবেন ম্যাক্সওয়েল। এমনটাই জানালেন মাইক হেসন। তিনি বলেন, "পাকিস্তান সফরে না থাকলেও, ম্যাক্সওয়েল কিন্তু ক্রিকেট অস্ট্রেলিয়ার চুক্তিবদ্ধ ক্রিকেটার। তাই ৬ এপ্রিলের আগে ওদের মতো চুক্তিবদ্ধ ক্রিকেটাররা ম্যাচ খেলতে পারবে না। তবে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ওর খেলার সম্ভাবনা রয়েছে।" 

আইপিএল খেলার জন্য আরসিবি শিবিরে যোগ দেওয়ার আগে বিয়ে সেরে ফেলেছেন ম্যাক্সওয়েল। দীর্ঘ ৫ বছর ভারতীয় বংশোদ্ভূত কন্যা ভিনি রমনের (Vini Raman) সঙ্গে চুটিয়ে প্রেম করার পর বিয়েটা সেরে ফেললেন তিনি। ২০২০ সালে অস্ট্রেলিয়ার মেলবোর্ন শহরে ভারতীয় রীতি মেনে ম্যাক্সওয়েল ও ভিনির বাগদান পর্ব ইতিমধ্যেই সারা হয়ে গিয়েছিল। নীল শেরওয়ানি পরেছিলেন ম্যাক্সওয়েল। লেহেঙ্গায় পাওয়া গিয়েছিল ভিনিকে। গত মাসে তাঁদের বিয়ের তামিল নিমন্ত্রণপত্র ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। করোনা পরিস্থিতির কারণেই বিয়ের দিন পিছিয়ে দিতে তাঁরা বাধ্য হয়েছিলেন। এরপর গত সপ্তাহে চেন্নাইতে তামিল রীতি অনুসারে ফের বিয়ে করেন অস্ট্রেলিয়ার এই ক্রিকেটার। শুরু হল 'ভিনিগ্লেন' জুটির এক সঙ্গে পথ চলা। 

আরও পড়ুন: Virat Kohli vs Anil Kumble: কেন হেড কোচ Kumble-কে অপছন্দ করতেন Virat? কারণ জানলে চমকে উঠবেন! 

আরও পড়ুন: IPL 2022, RR vs RCB: সামনে Ashwin-Chahal, কোন শটে সফল হবেন Virat? টোটকা দিলেন Ravi Shastri

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 
.